২৮ সেপ্টেম্বর, ২০২৪ ২০:৩৮

'জামায়াতের কাছে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব সবচেয়ে নিরাপদ'

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

'জামায়াতের কাছে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব সবচেয়ে নিরাপদ'

জামায়াতে ইসলামীর নায়েবে আমির আ ন ম শামসুল ইসলামের দাবি দেশের অধিকাংশ মানুষ মনে করছে জামায়াতের কাছে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব সবচেয়ে নিরাপদ। শনিবার বরিশাল মহানগর জামায়াতের রুকন শিক্ষা শিবির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ দাবি করেন। এ সময় তিনি আগামী দিনের নতুন বাংলাদেশের নেতৃত্ব দেওয়ার জন্য জামায়াতের শপথের সদস্যদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে বলেও জানিয়েছেন। 

দিনব্যাপী এ অনুষ্ঠান উজিরপুরের গুটিয়া বায়তুল ভিউ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে আ নম শামসুল ইসলাম আরো বলেন, এদেশের ছাত্রজনতা বুকের তাজা রক্ত দিয়ে স্বৈরাচার হটিয়ে দেশ নতুনভাবে স্বাধীন করেছেন। কিন্তু তারা আর কখনোই নতুন কোন স্বৈরাচারকে বাংলার মাটিতে মেনে নিবে না। 

তিনি বলেন, জামায়াতে ইসলামীর কয়েক কোটি কর্মী-সমর্থককে ইসলামের অনুশাসন মেনে চলার জন্য রোকন ভাইয়েরা অতন্দ্র প্রহরীর ভূমিকায় অবতীর্ণ হবেন।
জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল মহানগর আমির অধ্যক্ষ জহিরউদ্দিন মুহাম্মদ বাবরের সভাপতিত্বে এ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাসুম ও অ্যাডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল। 

শিক্ষা শিবিরের শুরুতে দারসুল কুরআন পেশ করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় গবেষণা বিভাগের সদস্য ও ভোলা জেলার সাবেক আমির মাওলানা ফজলুল করিম। অনুষ্ঠান পরিচালনা করেন বরিশাল মহানগর জামায়াতের সেক্রেটারি মাওলানা মতিউর রহমান। সম্মেলনে বরিশাল মহানগর জামায়াতের ৬ শতাধিক রোকন অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর