২ অক্টোবর, ২০২৪ ১২:১৩

হাসপাতালের লিফট থেকে পড়ে রোগীর স্বজনের মৃত্যু, তদন্ত কমিটি গঠন

গাজীপুর প্রতিনিধি

হাসপাতালের লিফট থেকে পড়ে রোগীর স্বজনের মৃত্যু, তদন্ত কমিটি গঠন

সংগৃহীত ছবি

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের লিফট থেকে পড়ে এক রোগীর স্বজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গেল মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে। 

নিহত জাহিদুল ইসলামের বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে। তিনি শিশু সন্তান নিয়ে হাসপাতালের ১০ তলায় শিশু ওয়ার্ডে কয়েকদিন ধরে চিকিৎসা নিচ্ছিলেন।

স্বজন ও হাসপাতালের প্রত্যক্ষদর্শীরা বলেন, জাহিদুর কয়েকদিন আগে স্ত্রী ও শিশু সন্তান নিয়ে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য এসেছিলেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে নিচে নামার জন্য ১০তলা থেকে লিফটে কল করেন। তিনি লিফট কল করলে দরজা খুলে যায় কিন্তু লিফট ততক্ষণে উপর থেকে আসেনি। লিফটের মেঝে ফাঁকা ছিল। তিনি ভেতরে পা দিলে সঙ্গে সঙ্গে নিচে পড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

হাসপাতালে দায়িত্বরত আনসার সদস্য আইয়ুব হোসেন বলেন, খবর পেয়ে আমরাও এসেছিলাম। পরে লিফটের গ্রাউন্ড ফ্লোর হতে তাকে রক্তাক্ত অবস্থার উদ্ধার করা হয়েছে। 

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মঞ্জুর মোর্শের বলেন, আমরা শুনতে পাই লিফট থেকে একজন পড়ে গেছে। পরে লোকজন লিফট হতে একজনকে মৃত অবস্থায় আমাদের এখানে নিয়ে আসেন। পরে মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক আমিনুল ইসলাম জানান, লিফট থেকে পড়ে একজন মারা গেছেন, যা অনাকাঙ্ক্ষিত ও অত্যন্ত দুঃখজনক ঘটনা। কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে, তদন্ত করে দেখা হবে। এজন্য ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। যত দ্রুত সম্ভব তদন্ত শেষে রিপোর্ট দিতে বলা হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর