৭ অক্টোবর, ২০২৪ ১২:০১

ছাত্র আন্দোলনে হত্যার অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক

ছাত্র আন্দোলনে হত্যার অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে মোহাম্মদ রনি হত্যা মামলার অন্যতম আসামি ৩৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি নূর ইসলামকে (৩৪) গ্রেফতার করা হয়েছে।

রবিবার (৬ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-২ এর একটি দল। র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার শিহাব করিম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিভিন্ন কর্মসূচিকে কেন্দ্র করে কতিপয় দুষ্কৃতিকারী ও স্বার্থান্বেষী মহল কোমলমতী শিক্ষার্থীদের ওপর গুলি করে ১৯ জুলাই মোহাম্মদ রনিকে (১৯) গুলি করে হত্যা করে। ওই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে গত ৮ সেপ্টেম্বর মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় জড়িত আসামিদের গ্রেপ্তারে মোহাম্মদপুর থানার ওসির অধিযাচনপত্রের পরিপ্রেক্ষিতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‌্যাব।

তিনি আরও বোলেণ, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল রবিবার রাতে নূর ইসলামকে গ্রেফতার করে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

 
 
 
 
আন্দোলনে হত্যার অভিযোগে যুবলীগ নেতা নূর ইসলাম গ্রেফতার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর