শিরোনাম
১০ অক্টোবর, ২০২৪ ২১:৪১

'রাসূলুল্লাহর (সা.) সিরাত অনুসরণ করলে পৃথিবী হবে কল্যাণময়'

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

'রাসূলুল্লাহর (সা.) সিরাত অনুসরণ করলে পৃথিবী হবে কল্যাণময়'

রাসূলুল্লাহ (সা.) যে আদর্শ নিয়ে এসেছেন, সেই ইসলাম হল সর্বকালের সর্বশ্রেষ্ঠ জীবন ব্যবস্থা। আমরা এই জীবন ব্যবস্থায় ফিরে আসতে পারলে সকল ধর্ম-বর্ণ, গোত্রের মানুষ উপকৃত হবে বলে মন্তব্য করেছেন বরিশাল মহানগর জামায়াতের আমির অধ্যক্ষ জহির উদ্দিন মু. বাবর। বৃহস্পতিবার দুপুরে জামায়াতের বরিশাল জজ কোট শাখার আয়োজনে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। বরিশাল জেলা আইনজীবী সমিতি ভবনে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি বলেন, জীবনের প্রতিটি ক্ষেত্রে রাসূলুল্লাহ (সা.) এর সিরাত অনুসরণ করতে পারলেই পৃথিবী হবে কল্যাণময়। 

আমির অধ্যক্ষ জহির উদ্দিন মু. বাবর আরোও বলেন, রাসূলুল্লাহ(স.) এর পূর্ণাঙ্গ জীবন সম্পর্কে ধারণা না থাকার কারণে আমরা জীবন পরিচালনার জন্য বিভিন্ন মতবাদের পিছনে ছুটতে থাকি। ।
বরিশাল জজ কোর্ট শাখা জামায়াতের সভাপতি এ্যাড. আবুল খায়ের শহিদ ওই সভায় সভাপতিত্ব করেন। বরিশাল জজ কোর্টে শিক্ষানবিশ আইনজীবী ও আইনজীবী সহকারীদের নিয়ে অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেয় এ্যাড. মো. রুহুল আমীন খায়ের, মো. ফরিদ উদ্দিন, মো. শাহজাহান মিয়া, মো. ইউনুস, মো. আজম খান প্রমুখ। এছারা বরিশাল জেলা আইনজীবী সমিতির শিক্ষানবিশ আইনজীবী ও আইনজীবী সহকারীবৃন্দ উপস্থিত ছিলেন।
সভার সঞ্চালনা করেন শিক্ষানিবিশ আইনজীবী শাখার সভাপতি মো. সাইফুল ইসলাম ও তরিকুল ইসলাম।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর