১৬ জানুয়ারি, ২০২২ ১৫:০০

২৪তম বিসিএস প্রশাসন কার্যনির্বাহী কমিটির সভাপতি নাছির, সম্পাদক হামিদ

নিজস্ব প্রতিবেদক

২৪তম বিসিএস প্রশাসন কার্যনির্বাহী কমিটির সভাপতি নাছির, সম্পাদক হামিদ

মোহাম্মদ নাছির উদ্দিন ও মোহাম্মদ আবদুল হামিদ মিয়া (ডানে)

২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি ২০২১ এর নির্বাচনে সভাপতি পদে মোহাম্মদ নাছির উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ আবদুল হামিদ মিয়া বিজয়ী হয়েছেন। নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ নাছির উদ্দিন বর্তমানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিবের দায়িত্বে রয়েছেন। সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল হামিদ মিয়া বর্তমানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে প্রধান রাজস্ব কর্মকর্তার দায়িত্বে রয়েছেন।

১৪ জানুয়ারি রাজধানীর ইস্কাটনে বিয়াম ফাউন্ডেশনে দিনব্যাপী নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনলাইনে এবং বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত উপস্থিতি সদস্যদের সরাসরি ভোট গ্রহণ করা হয়। এ নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিল ৯৪ শতাংশ। সংগঠনের এক   প্রেস রিলিজে এ তথ্য জানানো হয়।

২৪ তম বিসিএস কমিটির ৫ সহ-সভাপতি হলেন মো. আ. জলিল, ফরিদা ইয়াসমিন, সালেহা আক্তার, আবু সালেহ মোহাম্মদ ওবায়দুল্লাহ,  মো. সাদেকুল ইসলাম। কোষাধ্যক্ষ মো. হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম তালুকদার ।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত ১৭ জন হলেন খন্দকার জাকির হোসেন, মো. আবুল হাসান, আশরাফুর রহমান, মুহাম্মদ আসাদুল হক, নাসরিন পারভীন, মো.আবুল কালাম আজাদ , সজীব কুমার দেবনাথ, মো. আসাদুজ্জামান,  মুহাম্মদ আরিফুল ইসলাম, মোহাম্মদ হুমায়ুন কবির, মো. গোলাম মাওলা, মিলিয়া শারমিন,  শরীফ নজরুল ইসলাম,  মো. হেলালুজ্জামান সরকার,  মোহাম্মদ নাজমুল হক, কামরুল হাসান এবং মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর