৫ মার্চ, ২০২২ ২০:২৭

নির্বাচনী ইসতেহার ঘোষণা আজমতগীর-জাফর প্যানেলের

নিজস্ব প্রতিবেদক

নির্বাচনী ইসতেহার ঘোষণা আজমতগীর-জাফর প্যানেলের

বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচন উপলক্ষে ইসতেহার ঘোষণা করেছে আজমতগীর-জাফর ‘ঐক্য প্যানেল’

বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচন ২০২২ উপলক্ষে ইসতেহার ঘোষণা করেছে আজমতগীর-জাফর ‘ঐক্য প্যানেল’।

শনিবার বিকালে ঢাকা কলেজ শিক্ষক মিলনায়তনে এই ইসতেহার ঘোষণা করা হয়। 

ঐক্য প্যানেলে সভাপতি প্রার্থী হয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের (ডিআইএ) পরিচালক অধ্যাপক অলিউল্লাহ মো. আজমতগীর। মহাসচিব প্রার্থী মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের সহযোগী অধ্যাপক সৈয়দ জাফর আলী। 

যুগ্ম মহাসচিব (ঢাকা মহানগর) প্রার্থী ডিআইএ যুগ্ম পরিচালক বিপুল চন্দ্র সরকার। কোষাধ্যক্ষ হিসেবে রয়েছেন সরকারি তিতুমীর কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. মহিউদ্দিন। ১২০ পদে প্রার্থী দিয়েছে এই প্যানেল। 

শিক্ষা ক্যাডারদের বিরাজমান বিভিন্ন সমস্যা সমাধান; কোর কমিটির সুপারিশ অনুযায়ী পদ আপগ্রেডেশন ও পদসোপান সৃষ্টি; প্রয়োজনীয় পদ সৃষ্টির ব্যবস্থা; পদোন্নতির শর্ত পূরণ করা শিক্ষকদের সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক ও অধ্যাপক পদে দ্রুত পদোন্নতির ব্যবস্থা গ্রহণসহ বেশ কয়েকটি কর্মসূচি বাস্তবায়নের অঙ্গীকার দেয় এই প্যানেল। 

প্রধান নির্বাচন কমিশনার এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা বোর্ড, ঢাকার সাবেক চেয়ারম্যান অধ্যাপক তাসলিমা বেগম বাংলাদেশ প্রতিদিনকে জানান, আগামী ২০ মার্চ বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। সাতটি প্যানেল অনুষ্ঠিতব্য এই নির্বাচনে ১৪ হাজারের বেশি ক্যাডার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর