১৮ মার্চ, ২০২২ ১৪:৪২

শাহজাহানপুরে ১৪ হাজার পিস ইয়াবাসহ দু’জনকে গ্রেফতার

অনলাইন ডেস্ক

শাহজাহানপুরে ১৪ হাজার পিস ইয়াবাসহ দু’জনকে গ্রেফতার

প্রতীকী ছবি

রাজধানীর শাহজাহানপুর থানা এলাকা থেকে ১৪ হাজার পিস ইয়াবাসহ দু’জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মতিঝিল বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন- হুমায়ুন ইমরান ও পারভেজ মোশারফ ওরফে পারভেজ ওরফে মিজানুর রহমান।

বৃহস্পতিবার বেলা ১২টায় রাজারবাগ থেকে তাদের গ্রেফতার করে ডিবি মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ দল।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যমকে জানান, মহানগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় সংবাদ আসে রাজারবাগে দু’জন ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছেন। এই তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে ১৪ হাজার পিস ইয়াবাসহ হুমায়ুন ও পারভেজকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা বলেন, তারা পরস্পর যোগসাজশে কক্সবাজারসহ দেশের সীমান্ত এলাকা থেকে কম দামে ইয়াবা ক্রয় করে ঢাকা শহর ও আশপাশের এলাকায় বেশি দামে বিক্রি করে থাকেন।

এ ঘটনায় শাহজাহানপুর থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর