২ এপ্রিল, ২০২২ ২০:৫৫

সরকার বাজারের আগুন নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ: এমরান সালেহ প্রিন্স

অনলাইন ডেস্ক

সরকার বাজারের আগুন নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ: এমরান সালেহ প্রিন্স

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স

সরকার বাজারের আগুন নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। তাদের এই চরম ব্যর্থতায় জনজীবনে নাভিশ্বাস উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

শনিবার বিকেলে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

কুলিয়ারচর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পৌর আহ্বায়ক হাজী রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন জেলা সভাপতি ও বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম। এতে প্রধান বক্তা ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এড. ওয়ারেস আলী মামুন।

সম্মেলনে সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, যে সরকার জনগণের দুঃখ-দুর্দশা লাঘব করতে পারে না, তাদের ক্ষমতায় থাকার নৈতিক অধিকার নেই। ব্যর্থ, লুটেরা ও দুর্নীতিবাজ এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না জনগণ। ব্যর্থতা স্বীকার করে অবিলম্বে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের দাবি জানান তিনি।

তিনি আরও বলেন, দেশ পরিচালনায় ব্যর্থতা এবং সর্বগ্রাসী সঙ্কট, দুর্নীতি, দুঃশাসন প্রকট হওয়ায় সরকারের মন্ত্রী-নেতারা বেসামাল হয়ে পাগলের প্রলাপ বকছে। মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চাচ্ছে।

তিনি বলেন, সরকারের পতন ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আজ জাতীয় দাবিতে পরিণত হয়েছে। তিনি এই দাবি আদায়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত ঐক্যবদ্ধ হয়ে চূড়ান্ত আন্দোলনের সর্বাত্মক প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।

সম্মেলনে সর্ব সম্মতিক্রমে কুলিয়ারচর উপজেলা বিএনপির সভাপতি পদে নুরুল মিল্লাত ও  সাধারণ সম্পাদক পদে এম এ হান্নানকে এবং কুলিয়ারচর পৌর বিএনপির সভাপতি পদে হাজী রফিকুল ইসলাম ও সাহাদাত হোসেন শাহ আলমকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর