১৯ এপ্রিল, ২০২২ ২১:৪০

নারায়ণগঞ্জে বুড়িগঙ্গা নদীতে ডুবে কিশোরের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে বুড়িগঙ্গা নদীতে ডুবে কিশোরের মৃত্যু

ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলায় বুড়িগঙ্গা নদীতে প্রতিবেশী কিশোরদের সাথে গোসল করতে নেমে রকিবুল ইসলাম (১৪) নামক এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার নদীর পানিতে তলিয়ে গেলেও ঘটনার দু'দিন পর সোমবার সকালে তার মৃত দেহ ভেসে উঠে শ্যামপুর ঘাট এলাকায়।

রকিবুল ইসলাম ফতুল্লা থানার পাগলা বৌ বাজার এলাকার রফিকুল ইসলামের ছেলে।

নিহতের বাবা রফিকুল ইসলাম জানায়, শনিবার সকাল ৯টার দিকে একই এলাকার সিয়াম (১৬), ইয়াসিন (১৭), জিম (১৬), ইমরান (১৬), ইবু (১৫) ও শামীম তার ছেলে রকিবুল ইসলামকে বাসা থেকে ডেকে নিয়ে নদীতে গোসল করতে যায়। পরে সকলে গোসল শেষে বাসায় ফিরে আসিলেও তার ছেলে বাসায় ফিরে আসে নাই। এ বিষয়ে তিনি ফতুল্লায় থানায় লিখিত অভিযোগও দায়ের করেন। পরবর্তীতে লোক মুখে সংবাদ পান যে শ্যামপুর এলাকায় একটি মৃত দেহ ভেসে উঠেছে। ঘটনাস্থলে গিয়ে তিনি তার ছেলের মৃতদেহ শনাক্ত করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী জানায়, শনিবার সকালে  তিন কিশোরের সাথে নদীতে গোসল করতে যায় রকিবুল। রকিবুল সাঁতার জানত না। প্রথমে তারা একটি টিউবে করে সাঁতরিয়ে একটি বাল্কহেডে যায়। সেখান থেকে রকিবুল নদীতে লাফ দেয়। সাঁতার না জানায় সে নদীর পানিতে তলিয়ে যায়। সোমবার সকালে রকিবুলের লাশ শ্যামপুর ঘাটে ভেসে উঠে। এর আগে রকিবুলের বাবা ফতুল্লা থানায় রকিবুলের কয়েক সহযোগীকে অভিযুক্ত করে অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে আজ মঙ্গলবার দুপুরে এসে সে তার অভিযোগ প্রত্যাহার করে নেয়। অপরদিকে তার আর কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে নিহতের লাশ পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করেছে শ্যামপুর নৌ থানা পুলিশ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর