২৫ এপ্রিল, ২০২২ ২১:১৫

‘সরকার সহনশীল রাষ্ট্র ব্যবস্থা গুম করে কর্তৃত্ববাদী রাষ্ট্র কায়েম করছে’

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

‘সরকার সহনশীল রাষ্ট্র ব্যবস্থা গুম করে কর্তৃত্ববাদী রাষ্ট্র কায়েম করছে’

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স

সরকার গণতান্ত্রিক, মানবিক, সহনশীল রাষ্ট্র ব্যবস্থা গুম করে কর্তৃত্ববাদী ও ফ্যাসিবাদী অমানবিক রাষ্ট্র কায়েম করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

সোমবার ময়মনসিংহের হালুয়াঘাটের উত্তরাঞ্চলের ৫টি ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে প্রদত্ত ইফতার মাহফিলে এ মন্তব্য করেন তিনি।

হালুয়াঘাট কেন্দ্রীয় জামে মসজিদ ময়দানে আয়োজিত ইফতার মাহফিলে বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

এ সময় তিনি আরও বলেন, এই সরকার জনগণের সরকার নয়, তারা জনগণের বিরুদ্ধে যেন যুদ্ধ ঘোষণা করেছে। দল মত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে সরকারের বিরুদ্ধে চূড়ান্ত লড়াইয়ের সর্বাত্মক প্রস্তুতি নেয়ার আহ্বান জানান তিনি।

ঢাকার নিউমার্কেট ও কলাবাগানে খেলার মাঠ প্রসঙ্গে এমরান সালেহ প্রিন্স বলেন, অপরাধী-খুনিরা ধরা ছোঁয়ার বাইরে আর নিরপরাধ মানুষকে আটক ও মামলা দিয়ে নিগৃহীত করা হয়।

ইফতার মাহফিলে মময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল বাশার আকন্দ, আহমেদ তাইয়্যেবুর রহমান হিরন, হালুয়াঘাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, ধোবাউড়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মফিজ উদ্দিন, হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হানিফ মো. শাকেরউল্লাহ, আসলাম মিয়া বাবুল, আব্দুল হাই, হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, হালুয়াঘাট উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি নাদিম আহমেদ, প্রিন্সিপ্যাল আবু আহমেদ তারা মিয়া, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুব দলের সভাপতি রোকোনুজ্জামান সরকার, উত্তর জেলা যুবদলের সভাপতি শামসুল হক, জেলা শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ, উত্তর জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ সাদমান ডুনন, হালুয়াঘাট উপজেলা বিএনপির নেতা আবদুল হামিদ, আলী আশরাফ, মিজানুর রহমান, সাবেক ভিপি আলমগির আলম বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আবদুল আজিজ খান,হোসনে আরা নীলু, সুলতান মহিউদ্দিনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী, ব্যবসায়ী,আলেম-ওলামা, শিক্ষক, বিভিন্ন সমিতির নেতা, এনজিও প্রতিনিধি, ক্ষুদ্র ব্যবসায়ী, শ্রমিক নেতাসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর