২৪ আগস্ট, ২০২২ ১৭:২৩

ভিক্ষুক নারীকে ধর্ষণ শেষে ছেলেসহ হত্যা, দু’জনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ভিক্ষুক নারীকে ধর্ষণ শেষে ছেলেসহ হত্যা, দু’জনের যাবজ্জীবন

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইজারে ধর্ষণের পর পরিকল্পিতভাবে হত্যা করে মাটি চাপা দেয়ার ঘটনায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। 

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, আবুল কাশেম ও বাবুল হোসেন। 

এর সত্যতা নিশ্চিত করে আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট রকিব উদ্দিন আহমেদ বলেন, একজন অজ্ঞাত ভিক্ষুক নারীকে ধর্ষণের পর তার ছেলে শিশুসহ হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। 

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, আড়াইহাজারের দড়িগাঁও এলাকায় ২৫ বছর বয়সী এক নারীকে ধর্ষণ করে তার চার বছরের ছেলেসহ পরিকল্পিতভাবে হত্যা করে মাটি চাপা দিয়ে দেয়। এই মামলায় তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে দুইজন আসামিকে অভিযুক্ত করে চার্জশিট প্রদান করেন। সেই মামলার বিচার কার্যক্রম শেষে দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছেন আদালত। 

মামলা সূত্রে জানা যায়, ২০১১ সালের ৬ মার্চ নারায়ণগঞ্জের আড়াইহাজারের দড়িগাঁও পুরানো কবরস্থান এলাকায় মাটির নিচ থেকে অজ্ঞাত এক নারী ও শিশুর লাশ উদ্ধার করা হয়। পরে এই ঘটনায় মামলা দায়ের করা হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর