৬ সেপ্টেম্বর, ২০২২ ১৮:২৬

পিয়াসীর লাশ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

পিয়াসীর লাশ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

সিদ্ধিরগঞ্জে গৃহবধূ পিয়াসী আক্তারের (২১) লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার বিকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকায় লাশ নিয়ে আসামিদের ফাঁসির দাবিতে এ বিক্ষোভ করে এলাকাবাসী।

পিয়াসী আক্তার মিজমিজি ক্যানালপাড় এলাকার মৃত নিজাম উদ্দিনের মেয়ে।

এর আগে গতকাল সোমবার সোনারগাঁওয়ের মোগরাপাড়ার ইউছুফগঞ্জ কামরুল ফকিরের বাড়ি থেকে পিয়াসী আক্তারেরর লাশ উদ্ধার করে পুলিশ। 

এ ঘটনায় পুলিশ পিয়াসী আক্তারের স্বামী ওমর ফারুক (৩৮) ও তার বড় ভাই মো. বিল্লাল হোসাইনকে (৪৫) গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া মাদ্রাসারোড এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে। 

পিয়াসী আক্তারের মা মাহমুদা আক্তার শিল্পী জানান, প্রায় ২ বছর পূর্বে পিয়াসী আক্তারের সাথে পারিবারিকভাবে ওমর ফারুকের বিবাহ হয়। ওমর ফারুক বিবাহের পূর্বে একটি ও পরে আরো দুইটি বিয়ে করেছিল। এ নিয়ে তাদের মধ্যে প্রতিনিয়ত ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এ ঘটনায় আমরা আদালতে একটি নারী নির্যাতন মামলা করি। এক সপ্তাহে পূর্বে আপোষ মিমাংসা করার কথা বললে আমরা মামলা তুলে নেই। এরপর তার স্বামী ওমর ফারুক পিয়াসী আক্তারকে নিয়ে সোনারগাঁওয়ের মোগরাপাড়ার ইউছুফগঞ্জ এলাকার কামরুল ফকিরের বাড়িতে বাসা ভাড়া নেয়। গতকাল সোমবার পুলিশের ফোন পেয়ে জানতে পারি আমার মেয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

অভিযোগ করে তিনি আরও বলেন, আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।      

মঙ্গলবার পিয়াসী আক্তারের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ। পরে বিকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকায় লাশ নিয়ে এলে আসামিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ করে এলাকাবাসী।

সোনারগাঁও থানার এসআই আনিসুর রহমান জানান, এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। গৃহবধূর স্বামী ওমর ফারুক ও তার বড় ভাই মো. বিল্লাল হোসাইন গ্রেফতার করা হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর