১৮ সেপ্টেম্বর, ২০২২ ১১:৩২

সাভারে গুলিতে আহত রিপন, ক্ষতিপূরণ চান স্ত্রী

অনলাইন ডেস্ক

সাভারে গুলিতে আহত রিপন, ক্ষতিপূরণ চান স্ত্রী

ঢাকার সাভারের সিমটেক্স ইন্ডাস্ট্রিজে গুলিতে গুরুতর আহত প্রতিষ্ঠানটির ফ্লোর ইনচার্জ রিপন শেখের স্ত্রী কনা ইসলাম সংবাদ সম্মেলন করে ঘটনার দ্রুতবিচার ও ক্ষতিপূরণ দাবি করেছেন। গত বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে সংবাদ সম্মেলন করেন কনা ইসলাম।

সংবাদ সম্মেলনে কনা ইসলাম বলেন, ‘গত ৩১ আগস্ট বিকেল ৪টায় সাভার বিরুলিয়ায় অবস্থিত সিমটেক্স ইন্ডাস্ট্রিজে চেয়ারম্যানের অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বে থাকা আনিসুর রহমানের নেতৃত্বে একদল বহিরাগত সশস্ত্র সন্ত্রাসী ইন্ডাস্ট্রিতে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে আমার স্বামী কর্মরত থাকা অবস্থায় গুরুতর আহত হন। বর্তমানে তিনি সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বিছানায় মৃত্যু যন্ত্রণায় ছটফট করছেন’।

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় ১ সেপ্টেম্বর সাভার থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ আসামিদের গ্রেপ্তার করে। কিন্তু ঘটনার মূল সংগঠক ও মামলার ১ নম্বর আসামি আনিসুর রহমান গত ৮ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান। অনেকে মামলা তুলে নেওয়ার জন্য আমাকে হুমকি দিচ্ছে। নতুবা আমাকে এবং শিশুসন্তানদের কিডন্যাপ করা হবে বলেও ভয়ভীতি দেখানো হচ্ছে’।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর