৯ এপ্রিল, ২০২৩ ১৪:১৪

বিআরটিসি বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

অনলাইন ডেস্ক

বিআরটিসি বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

ফাইল ছবি

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। 

রবিবার যাত্রীরা রাজধানীর বিআরটিসি বাস ডিপো থেকে এই টিকিট সংগ্রহ করতে পারবেন।

বিআরটিসি কর্তৃপক্ষ জানায়, ঈদের অগ্রিম টিকিট মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর, যাত্রাবাড়ী, গাজীপুর ও নারায়ণগঞ্জ (চাষাঢ়া) বাস ডিপো থেকে সংগ্রহ করা যাবে। এছাড়া আগামী ১৮ এপ্রিল থেকে জরুরি সেবার জন্য ঢাকার বিভিন্ন ডিপো ও টার্মিনালে ৬০টি বাস রাখা হবে। এসব বাস সায়েদাবাদ বাস টার্মিনাল, মিরপুর ১২ নম্বরের বাস ডিপো, কল্যাণপুর বাস ডিপোর সামনে, নবীনগর, মতিঝিল বাস ডিপোর সামনে, মহাখালী বাস টার্মিনাল, জোয়ারসাহারা বাস ডিপো, গাজীপুর চৌরাস্তা, মোহাম্মদপুর বাস ডিপো, হেমায়েতপুর ও চন্দ্র বাস টার্মিনাল থাকবে।

প্রথম দিনে মিলবে ১৪ এপ্রিলের টিকিটি। এর মধ্যদিয়ে এবারের ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু করতে যাচ্ছে সরকার মালিকানাধীন গণপরিবহনটি। এ বছর বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস চলবে আগামী ২৩ এপ্রিল পর্যন্ত।

করপোরেশনের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম জানিয়েছেন, আগামী ১৪ এপ্রিল থেকে ঈদ উপলক্ষে ঘরমুখো যাত্রীদের জন্য ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু করবে রাষ্ট্রায়ত্ত এ পরিবহন সংস্থা।

তিনি আরও জানান, বিআরটিসির বর্তমান রুটগুলোতে চলাচলকারী বাসের টিকেট অগ্রিম দেওয়া হচ্ছে। এছাড়া ঈদ উপলক্ষে ঢাকা ও আশপাশের বিভিন্ন রুটে চলাচলকারী প্রায় ৫০০ বাস দূরপাল্লার রুটে চলবে।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর