১৮ মে, ২০২৩ ১০:০৫

পল্লবীতে ভুয়া পুলিশ কর্মকর্তা গ্রেফতার

অনলাইন ডেস্ক

পল্লবীতে ভুয়া পুলিশ কর্মকর্তা গ্রেফতার

রাজ আল আবির

রাজধানীর পল্লবীতে রাজ আল আবির (৩১) নামে এক ভুয়া পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার রাজ আল আবিরের বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানায়।তার বাবার নাম আনোয়ার হোসেন।

বুধবার (১৭ মে) পল্লবীর ১২ নম্বরের একটি সড়ক থেকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পরিচয়দানকারী ওই প্রতারককে গ্রেফতার করেন পল্লবী থানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সজীব।

পুলিশ জানায়, গ্রেফতার আবিরের গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানা। তার বাবার নাম আনোয়ার হোসেন। প্রতারক আবির বিভিন্ন সময় পুলিশ পোশাক পরিহিত সিনিয়র অফিসারদের সঙ্গে ছবি এডিটিং করে নিজের ছবি ব্যবহার করে বিভিন্ন সময়ে প্রতারণা করে আসছেন। এজন্য নিজেকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে বিভিন্ন মেয়েদের সাথে সম্পর্ক করেন। সম্পর্কের একপর্যায়ে তাদের কাছ থেকে আর্থিক সুবিধা ও শারীরিক সম্পর্ক স্থাপন করেন।  

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, প্রতারক আবিরের মোবাইল ফোন জব্দ করে দেখা গেছে কমপক্ষে ৫০ মেয়ের সাথে সম্পর্ক স্থাপন করেন। তিনি প্রতারণা করে অর্থ-আত্মসাৎ ও শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন। তার নামে বিভিন্ন থানায় ধর্ষণ, প্রতারণা, সরকারি কর্মকর্তার পরিচয়দানকারীর একাধিক মামলা রয়েছে। 

তিনি আরও জানান, পল্লবী থানার এক ভিকটিমের অভিযোগের ভিত্তিতে ধর্ষণ ও মিথ্যা পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করার অপরাধে তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর