২ সেপ্টেম্বর, ২০২৩ ০৬:৪১

কাশিমপুর কারাগারে প্রবেশকালে মাদকসহ অস্ত্র উদ্ধার, আটক ২

গাজীপুর প্রতিনিধি

কাশিমপুর কারাগারে প্রবেশকালে মাদকসহ অস্ত্র উদ্ধার, আটক ২

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গাজীপুরে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রবেশের সময় সিটি কর্পোরেশনের গাড়ি থেকে গাঁজার দুইটি বল, ২টি দাঁ ও একটি চাকুসহ মোবাইল জব্দ করা হয়েছে। এঘটনায় ওই গাড়ির হেলপারসহ চালককে আটক করা হয়েছে। 

শুক্রবার (১ সেপ্টেম্বর) কারাগারের গেইটে তল্লাশিকালে গাজীপুর সিটি কর্পোরেশনের ময়লার ট্রাকের সিট কভারের ভিতর থেকে এগুলো উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন-গাজীপুর মহানগরীর সদর থানাধীন ছোট দেওড়া এলাকার নুরুল ইসলাম ওরফে নুরু পাগলার ছেলে আবু নাঈম (২৮) ও একই থানার শান্তিপল্লী এলাকার নুরুল ইসলামের ছেলে আশরাফ (৩০)। এদের মধ্যে নাঈম ওই ট্রাকের চালক এবং আশরাফ একই গাড়ির হেলপার ও পরিচ্ছন্নতা কর্মী। 

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানান, প্রতিদিনের মতো শুক্রবার সকালে কারাগারের ভিতর থেকে ময়লা আবর্জনা পরিবহনের জন্য গাজীপুর সিটি কর্পোরেশনের একটি ট্রাক কারাগারে আসে। ট্রাকটি কারাগারের ভিতরে প্রবেশের সময় দুই গেইটের মাঝে তল্লাশিকালে ওই ট্রাকের সিট কভারের ভিতর থেকে কালো টেপ দিয়ে পেঁচানো গাঁজার দুইটি বল (২৩০ গ্রাম), ২টি দাঁ, ১টি চাকু ও মোবাইল জব্দ করে কারারক্ষীরা। এসময় ওই ট্রাকের চালক এবং তার হেলপার এক পরিচ্ছন্নতা কর্মীকে আটক করা হয়। আটককৃতদের কোনাবাড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার ওসি কে, এম, আশরাফ উদ্দিন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কারাগারের জেলার এ মামলার বাদী হবেন বলে কারাকর্তৃপক্ষ জানিয়েছে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর