২৮ সেপ্টেম্বর, ২০২৩ ১০:৩৭

যাত্রাবাড়ীতে নকল জর্দা উৎপাদন চক্রের ৩ সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক

যাত্রাবাড়ীতে নকল জর্দা উৎপাদন চক্রের ৩ সদস্য গ্রেফতার

প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে নকল জর্দা উৎপাদন চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের ওয়ারী বিভাগ।

গ্রেফতাররা হলেন- মো. শাহ্ আলম, মহিউদ্দিন আহামেদ ও মো. সুমন মিয়া। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) গোয়েন্দা ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান এসব তথ্য জানান।

তিনি বলেন, একটি অসাধু চক্র ইজমা জর্দা কোম্পানির ট্রেডমার্ক সামঞ্জস্যপূর্ণ মার্ক ও ছবি অসদুপায়ে প্রিন্ট ও প্রস্তুত করে জর্দা তৈরি করছে এমন অভিযোগ পাওয়া যায়। পরে যাত্রাবাড়ী থানার মীর হাজীরবাগ এলাকায় অভিযান চালিয়ে শাহ্ আলমকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে গাজীপুর কোনাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে মহিউদ্দিন ও সুমনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, এসময় তাদের কাছ থেকে নকল জর্দা তৈরির কাজে ব্যবহৃত একটি প্যাকেজিং মেশিন, একটি ম্যানুয়াল মেশিন, একটি সিলার মেশিন, ১০ হাজার ৩২০ প্যাকেট নকল জর্দা, ১ হাজার ৯২০টি নকল জর্দা কৌটা, ইজমা জর্দার লেবেলযুক্ত ৬ কেজি প্লাস্টিকের ফয়েল এবং বিভিন্ন ব্যান্ডের নকল জর্দা তৈরির উপকরণ, নকল জর্দা তৈরির কাজে ব্যবহৃত কৌটা ও প্যাকেট উদ্ধার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর