৫ অক্টোবর, ২০২৩ ১২:০৪

ডেমরায় বাসের ধাক্কায় যাত্রীসহ দুইজন নিহত

ডিএমসি প্রতিনিধি

ডেমরায় বাসের ধাক্কায় যাত্রীসহ দুইজন নিহত

প্রতীকী ছবি

রাজধানীর ডেমরায় বাসের ধাক্কায় এক যাত্রীসহ সিএনজি চালক নিহত হয়েছেন। বুধবার (০৪ অক্টোবর) দিবাগত রাতে ডেমরা মেন্দিপুর এলাকার একটি মসজিদের পাশে সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডেমরার সারুলিয়া দক্ষিণ টেংরা এলাকার বাসিন্দা শাহ আলম ভূঁইয়া (৬০)। কুমিল্লা জেলার বড়ুয়া উপজেলার বাসিন্দা ছিলেন তিনি। অপরজন সিএনজি চালক সাধবিন ইসলাম শাওন (২৮)। তিনি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার বাসিন্দা।

ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনুল হোসেন সুমন এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার রাতে নন্দীপাড়া এলাকা থেকে সিএনজি যোগে বাসায় ফিরছিলেন শাহ আলম। ডেমরার মেন্দিপুর এলাকায়  দ্রুত গতিতে আসা একটি পরিবহন বাস সিএনজিটিকে সজোরে ধাক্কা দেয়। এতে যাত্রী শাহ আলম ঘটনাস্থলেই মারা যায়। চালক গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ওই এলাকার একটি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি চালক শাওনও মারা যান।

তিনি আরও জানান, বুধবার রাতেই দুজনের মরদেহ  উদ্ধার করা হয়। নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার সময় ও বাস চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর