৩ ডিসেম্বর, ২০২৩ ০১:১৬

রাজধানীতে আধা ঘণ্টায় ৩ বাসে আগুন

অনলাইন ডেস্ক

রাজধানীতে আধা ঘণ্টায় ৩ বাসে আগুন

আগুনে পুড়ছে বাস

বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলোর ডাকা নবম দফায় ৪৮ ঘণ্টার অবরোধের আগের রাতে রাজধানী ঢাকায় তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার রাত ১০টা ৪৮ মিনিটে সায়েদাবাদে একটি বাসে আগুন দেওয়া হয়। রাত ১১টা ৯ মিনিটে গাবতলী বাস টার্মিনালে পদ্মা লাইন পরিবহন নামের একটি বাসে এবং রাত ১১টা ১০ মিনিটের দিকে আগারগাঁওয়ে ভূঁইয়া পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাকিবুল হাসান এসব তথ্য নিশ্চিত করে বলেন, সায়েদাবাদে বাসে আগুনের ঘটনায় ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয়েছে। তবে আগারগাঁওয়ে ভূঁইয়া পরিবহন ও গাবতলীর বাস টার্মিনালে পদ্মা লাইন পরিবহনের বাসে আগুনের ঘটনায় ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসব ঘটনায় এখন পর্যন্ত হতাহতের কোনো খবর জানাতে পারেনি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

তিনটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় জড়িতদের কাউকে আটক করতে পারেনি পুলিশ।

রবিবার সকাল ৬টা থেকে ৪৮ ঘণ্টার অবরোধ ডেকেছে বিএনপি। নবম দফার এ অবরোধ মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল ৬টায় শেষ হবে। গত বৃহস্পতিবার বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা দেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর