১৩ জানুয়ারি, ২০২৪ ০৬:৪৫

ট্যুরিজম ফেয়ারের ১৯তম আসর শুরু হচ্ছে ঢাকায়

অনলাইন ডেস্ক

ট্যুরিজম ফেয়ারের ১৯তম আসর শুরু হচ্ছে ঢাকায়

বাংলাদেশের প্রাচীনতম ও খ্যাতনামা ট্রাভেল ও ট্যুরিজম ফেয়ারের ১৯তম আসর ‘ঢাকা ট্রাভেল মার্ট-২০২৪’ শুরু হচ্ছে। আগামী ৮ ফেব্রুয়ারি রাজধানীর অভিজাত প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের গ্র্যান্ড বল রুমে এই মেলা শুরু হবে। চলবে ১০ ফেব্রয়ারি পর্যন্ত। সকাল ১০টা থেকে শুরু হয়ে এই মেলা চলবে রাত আটটা পর্যন্ত।

বাংলাদেশের ভ্রমণ বিষয়ক ম্যাগাজিন বাংলাদেশ মনিটর এ মেলার আয়োজন করবে। তিন দিনব্যাপী এই মেলায় অংশ নেবে দেশ-বিদেশের খ্যাতনামা এয়ারলাইন্স, ট্রাভেল এজেন্টস, ট্যুর অপারেটরস, হোটেলস, রিসোর্টস, বিনোদন কেন্দ্রসমূহ ও অন্যান্য বিভিন্ন ট্রাভেল সেবা দেওয়া সংস্থা।

অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো মেলা চলাকালীন দর্শকদের জন্য আকর্ষণীয় মূল্য ছাড় দেবে, যা শুধুমাত্র মেলা চলাকালীনই প্রযোজ্য হবে। এ ছাড়া মেলার এন্ট্রি টিকিটের ওপর থাকছে আকর্ষণীয় র্যাফেল ড্র, যার মাধ্যমে আপনিও দেশ-বিদেশ ভ্রমণে বিভিন্ন এয়ারলাইন্স টিকিট ও অন্যান্য আরও অনেক সুযোগ-সুবিধা জিতে নিতে পারেন।

এই মেলায় ৫০ টাকা প্রবেশ ফি দিয়ে সবাই প্রবেশ করতে পারবেন। এই প্রবেশ ফি এর ওপরে র্যাফেল কুপন থাকবে। ১০ ফেব্রুয়ারি মেলার শেষ দিনে এই কুপনের ড্র অনুষ্ঠিত হবে। যারা অনলাইনে রেজিস্ট্রেশন করবেন, তাদেরও প্রবেশ ফি দিয়ে মেলায় প্রবেশ করতে হবে, তবে তারা এন্ট্রি টিকিটের সঙ্গে অনলাইনে রেজিস্ট্রেশন করার কারণে আরও একটি ফ্রি র্যাফেল টিকিট পাবেন। অনলাইন রেজিস্ট্রেশনের র্যাফেল ড্র প্রতিদিন সন্ধ্যা ৭টার পরে অনুষ্ঠিত হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর