২৫ মার্চ, ২০২৪ ১৬:২১

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ দর্শন পরিবারের ইফতার মাহফিল

অনলাইন ডেস্ক

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ দর্শন পরিবারের ইফতার মাহফিল

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের দর্শন বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন দর্শন পরিবারের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর একটি রেস্তোরাঁয় বিভাগের বর্তমান ও প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীদের ইফতার মাহফিল মিলনমেলায় রূপ নেয়। 

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দর্শন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর রফিকুল ইসলাম। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগের প্রতিষ্ঠাতা বিভাগীয় প্রধান এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লার সাবেক চেয়ারম্যান প্রফেসর ইন্দুভূষণ ভৌমিক। 

বিশেষ অতিথি ছিলেন বিভাগের সাবেক বিভাগীয় প্রধান, কুমিল্লা সরকারি মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল প্রফেসর লিয়াকত আলী। 

বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক সোহরাব হোসেন, সহযোগী অধ্যাপক নূরুর রহমান খান, সহযোগী অধ্যাপিকা আরিফা খাতুন, সহযোগী অধ্যাপক মিজানুর রহমান, সহযোগী অধ্যাপক চাঁদ মিয়া, সহকারী অধ্যাপক খালিদ সাইফুল্লাহ প্রমুখ। 

আলোচনা অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলোয়াত করেন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সোহেল হোসেন এবং প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন বিভাগের প্রথম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী সাজ্জাদুল কবির। 

শারীরিকভাবে উপস্থিত হতে না পারলেও ইফতার মাহফিলে উপস্থিত সকল শিক্ষক ও শিক্ষার্থীকে শুভেচ্ছা জানান কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ দর্শন পরিবারের প্রথম সভাপতি মোহাম্মদ আবদুল অদুদ ও বর্তমান সভাপতি মো. তপন খান।

আলোচনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিভাগের প্রাক্তন শিক্ষার্থী তাইমুর হোসেন সজিব। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর