রবিবার, ২৩ জুন, ২০১৩ ০০:০০ টা

রিহ্যাব আবাসন মেলা শুরু হচ্ছে বুধবার

আগামী বুধবার রাজধানীর রূপসী বাংলা হোটেলে শুরু হচ্ছে চার দিনব্যাপী আবাসন মেলা। ক্রেতা-দর্শনার্থীরা মেলার উদ্বোধনী দিনে বেলা ২টা ও অন্যান্য দিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলায় প্রবেশ করতে পারবেন। আবাসন খাতের এই মেলার আয়োজন করেছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)।

এ উপলক্ষে গতকাল সকালে জাতীয় প্রেসক্লাবে রিহ্যাব আয়োজিত সংবাদ সম্মেলনে সংগঠনটির সহসভাপতি লিয়াকত আলী ভূঁইয়া বলেন, আবাসন খাতের ক্রেতা-বিক্রেতাদের মধ্যে সেতুবন্ধ তৈরি করতে এই মেলার আয়োজন করা হয়েছে। এবারের মেলায় ১২৩টি প্রতিষ্ঠান অংশ নেবে। এর মধ্যে রিয়েল এস্টেট অ্যান্ড ডেভেলপার প্রতিষ্ঠান ১২০টি, নির্মাণ সামগ্রীর প্রতিষ্ঠান একটি ও দুটি অর্থলগি্নকারী প্রতিষ্ঠান। মেলার কো-স্পন্সর প্রতিষ্ঠানের সংখ্যা ৭টি। বক্তারা আরও বলেন, মেলায় প্রবেশের জন্য দুই ধরনের টিকিট থাকবে। ৫০ টাকা মূল্যের টিকিটে একবার ও ১০০ টাকার টিকিট প্রতিদিন প্রবেশ করা যাবে। এ ছাড়া তথ্যকেন্দ্র থেকে মেলায় প্রদর্শিত প্রকল্প সম্পর্কে ক্রেতারা জানতে পারবেন।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য দেন রিহ্যাবের সহসভাপতি মেজর জেনারেল (অব.) মো. আবদুর রশীদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর