বুধবার, ২৪ জুলাই, ২০১৩ ০০:০০ টা

পদবঞ্চিতদের সঙ্গে ছাত্রদল কেন্দ্রীয় কমিটির ধাওয়া-পাল্টা ধাওয়া

পদবঞ্চিতদের সঙ্গে ছাত্রদল কেন্দ্রীয় কমিটির ধাওয়া-পাল্টা ধাওয়া
পদবঞ্চিতদের সঙ্গে ছাত্রদল কেন্দ্রীয় কমিটির ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটনা ঘটেছে । এ সময় চারটি ককটেল বিস্ফোরণ ও দু’টি গাড়ি ভাঙচুর করেছে ছাত্রদলকর্মীরা।
 
 আজ দুপুর ১২টার দিকে নয়াপল্টনে ছাত্রদল কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সংঘর্ষের পর পুরো এলাকা এখন থমথমে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বিএনপি ও ছাত্রদলের কেন্দ্রীয় কার্যালয়ের উল্টোদিকে ভাসানী মিলনায়তনে বুয়েট ছাত্রদলের সঙ্গে মতবিনিময়ে বসে ছাত্রদল কেন্দ্রীয় কমিটি।
 
এ সময় সাঈদুর রহমান সাইদ, মনিরুল ইসলাম রয়েল, আহসান উদ্দীন রুবেল, গোলাম আজম সৈকত, এম আর চৌধুরী মিল্টন, রুহুল ইসলাম মনি, আব্দুল হাই পলাশ, মাহবুব হাসান শিকদার, সাখাওয়াত্ হোসাইন চয়ন, মাহবুব আলম আক্তার ও আল আমিন সিদ্দিকীসহ ছাত্রদলের পদ বঞ্চিত শতাধিক নেতাকর্মী ভাসানী ভবনের সামনে জড়ো হয়ে বিক্ষোভ শুরু করেন।
 
মতবিনিময় শেষে কেন্দ্রীয় কমিটির নেতারা বেরিয়ে এলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। উভয় পক্ষের মধ্যে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। ‌
 
এ সময় ছাত্রদলকর্মীরা চারটি ককটেলের বিস্ফোরণ ঘটান। ভাঙচুর করেন একটি
মাইক্রোবাসসহ দু’টি গাড়ি।
 

পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে আসার পর ছাত্রদলকর্মীরা ম‍ূল রাস্তা থেকে সরে আশপাশের গলিতে অবস্থান নেন। এ সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সর্বশেষ খবর