রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৪ ০০:০০ টা

\\\'বিএনপি-জামায়াত ও আল কায়েদার সুর অভিন্ন\\\'

\\\'বিএনপি-জামায়াত ও আল কায়েদার সুর অভিন্ন\\\'

সাবেক মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি–জামায়াত ও আল-কায়েদা একই সুরে কথা বলছে। আজ রবিবার সকালে বঙ্গবন্ধু অ্যািভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সম্মিলিত মুক্তিযোদ্ধা ফ্রন্ট আয়োজিত মানববন্ধনে তিনি এ অভিযোগ করেন।

মানবন্ধনে হাছান মাহমুদ বলেন, আল-কায়েদা প্রধান আইমান আল জাওয়াহেরি গতকাল গণমাধ্যমে দেয়া এক ভিডিও বার্তায় বলেছেন, বাংলাদেশকে বর্তমান সরকার কারাগারে পরিণত করেছে। সাম্প্রতিক সময় ১৯ দলের নেতৃবৃন্দরাও আল-কায়েদার মতো একই সুরে কথা বলে যাচ্ছেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশের স্বার্থ রক্ষা করছেন না। তারা পাকিস্তানের স্বার্থ রক্ষা করছেন। তাদের এ ষড়যন্ত্র রুখে দিতে হবে।

সম্মিলিত মুক্তিযোদ্ধ ফ্রন্টের চেয়ারম্যান ইসমত কাদির গামার সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, সংগঠনের মহাসচিব মাহবুব আলম চৌধুরী প্রমুখ।

২১ আগস্ট গ্রেনেড হামলার মামলা ত্বরান্বিত করার দাবি ও ১০ ট্রাক অস্ত্র মামলায় খালেদা জিয়ার সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় তাকে গ্রেফতারের দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

সর্বশেষ খবর