শুক্রবার, ৩১ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

অপহৃত যশোরের ব্যবসায়ী ঢাকায় উদ্ধার, গ্রেফতার ৬

অপহরণের পরে আমাকে প্রচণ্ড মারধর করে। লাথি দিয়ে দুই তলার ওপর থেকে ফেলে দেওয়া হয়। অনেক চিৎকার-চেঁচামেচি ও অনুনয়-বিনয় করি তাতেও ওদের মন গলেনি- কথাগুলো বলছিলেন অপহরণকারীদের কাছ থেকে উদ্ধার পাওয়া যশোরের ধনাঢ্য সিঅ্যান্ডএফ ব্যবসায়ী বিএনপি নেতা ও ৫ নম্বর ফুটখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হবি। গতকাল রাজধানীর ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এভাবেই বন্দী অবস্থায় তার ওপর নির্যাতনের বর্ণনা দিচ্ছিলেন।
গতকাল ভোরে মুগদার মানিকনগর থেকে অপহৃত সিঅ্যান্ডএফ ব্যবসায়ী হাবিবুরকে আহতাবস্থায় উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ঘটনার সঙ্গে জড়িত ৬ অপহরণকারীকে গ্রেফতার করা হয়। তারা হলেন আবদুল মান্নান পলাশ (৩২), জি এম জুবায়ের আহমেদ (২২), মজিবুর রহমান (৪৪), মাহবুবুর রহমান জিসান (১৭), জান্নাতুল ফেরদৌস জোছনা (৩২) ও বৃষ্টি আক্তার (১৭)। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
অপহৃত হাবিবুর রহমান বলেন, ঘটনার দিন আমি উকিলের বাসায় যাচ্ছিলাম তখন জোছনা, পলাশ ও অন্য অপহরণকারীরা আমাকে জোর করে মানিকনগরের জোছনার বাসায় নিয়ে আটকে রাখে। পরে ৬০ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়। না দেওয়ায় ব্যাপক মারপিট করে।

 

সর্বশেষ খবর