শনিবার, ১ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

\\\'মাদক বিক্রেতা গোলাম আযম-নিজামীর চেয়েও ঘৃণিত\\\'

\\\'মাদক বিক্রেতা গোলাম আযম-নিজামীর চেয়েও ঘৃণিত\\\'

মাদক বিক্রেতা গোলাম আযম (জামায়াতে ইসলামীর আমীর) ও নিজামীর (মৃত্যুদন্ডপ্রাপ্ত আমীর) চেয়েও ঘৃণিত মন্তব্য করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, মাদক বিক্রেতা যে দলেরই হোক যত বড় প্রভাবশালী ব্যক্তির লোকই হোক তার ছাড় নেই।

আজ দুপুরে নারায়ণগঞ্জ চাষাঢ়া জিয়া হল মিলনায়তনে ৪৩তম জাতীয় সমবায় দিবস-২০১৪ উপলক্ষে 'আর্থ সামাজিক নিরাপত্তায় সমবায়' শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন। এর পূর্বে দিবসটি পালন উপলক্ষে নগরীতে র্যালী বের করা হয়। এতে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: আনিছুর রহমান মিঞা।

শামীম ওসমান আরো বলেন, নারায়ণগঞ্জের গরীব অসহায় গণমানুষের জন্য কিছু করবো। আর এটা খুব শীঘ্রই কর্যকর হবে। আমার নেত্রী শেখ হাসিনা আমাকে বলেছেন, শামীম তুমি যদি পূণ্য করতে চাও তবে মানুষের জন্য কিছু করো। তুমি যদি মানুষের সেবায় নিয়োজিত থাকো তবে সকল কাজেই সফলতা পাবে। তাই আমি মানুষের জন্য কিছু করেই আমার বাকী জীবন কাটাতে চাই। আপনারা আমাকে যখনই ডাকবেন তখনই আমি আপনাদেও পাশে এসে দাঁড়াবো।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দীন, নারায়ণগঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেডের সভাপতি মুহাম্মদ আবুল কাশেম ও স্বাগত বক্তব্য রাখেন জেলা সমবায় কর্মকর্তা মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুল মজিদ খন্দকার, ভারত বাংলাদেশ সম্প্রীতি পরিষদের সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগ নেতা রবিউল হোসেন, লাকি সেভেন শ্রমজীবি সমবায় সমিতির পরিচালক মো: সোহেল আহম্মেদ, আমিনুল্লাসহ জেলার বিভিন্ন সমবায় অফিসের কর্মকর্তা কর্মচারীরা।

বিডি-প্রতিদিন/ ০১ নভেম্বর ১৪/ সালাহ উদ্দীন

 

সর্বশেষ খবর