শুক্রবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৫ ০০:০০ টা

\\\'খালেদার কারণে দেশে হত্যাকাণ্ডের ঘটনা বেড়েছে\\\'

\\\'খালেদার কারণে দেশে হত্যাকাণ্ডের ঘটনা বেড়েছে\\\'

খালেদা জিয়ার কারণেই দেশে হত্যাকাণ্ডের ঘটনা বেড়েছে। বিএনপি নেত্রী খালেদা জিয়ার কথায় দেশে একের পর এক হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে। খালেদার এখন এসব অপকর্ম বন্ধ করা উচিত। তবে হত্যাকাণ্ডের মতো অপকর্ম ঘটিয়ে দেশে গৃহযুদ্ধ বাঁধানো সম্ভব নয়। বিশৃঙ্খলা ও সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে। প্রয়োজনে আগামীতে আরো কঠোর হবে।’ আজ সিলেটের জালালাবাদ গ্যাস অডিটোরিয়ামে রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২’র কনফারেন্স শেষে সাংবাদিকদেরকে এসব কথা বলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

অর্থমন্ত্রী আরো বলেন, ‘খালেদা জিয়ার সঙ্গে দেশের জনগণের কোন সম্পৃক্ততা নেই। তাই তিনি জনগণের কষ্টের ভাষা বুঝেন না। হরতাল অবরোধ ও নাশকতা করে জনগণকে জিম্মি করে তিনি ক্ষমতায় যেতে চাইছেন। দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সব ধরনের বিশৃঙ্খলার বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ অবস্থান নেয়ার আহ্বান জানান অর্থমন্ত্রী। এর আগে রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ এর কনফারেন্সে সভাপতিত্ব করেন জেলা গভর্নর ইঞ্জিনিয়ার এমএ লতিফ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রোটারি ক্লাব ভারতের সাবেক গভর্নর নির্মল কুমার সিনভি, তার স্ত্রী রোটারিয়ান দিনা সিনভি, রোটারি ক্লাবের সাবেক গভর্নর ড. মঞ্জুরুল হক চৌধুরী, জেলা সেক্রেটারি ফয়সল আহমদ ও রোটারিয়ান আতাউর রহমান পীর প্রমুখ।

বিডি-প্রতিদিন/২৭ ফেব্রুয়ারি ২০১৫/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর