মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

গণসংযোগ করলেন পীর চরমোনাই

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী আবদুর রহমানের নির্বাচনী এলাকায় গণসংযোগ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশর নায়েবে আমির ও চরেমানাইর পীর মুফতি সৈয়দ মো. ফয়জুল করীম। তিনি গতকাল বেলা ৩টা থেকে ৬টা পর্যন্ত ঢাকার পুরানা পল্টন, পল্টন মোড়, গুলিস্তান, নবাবপুর, রায়সাহেব বাজার, নারিন্দা, দয়াগঞ্জ, ধোলাইপাড়, জুরাইন, জুরাইন ওয়াসা রোড এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এ সময় ৫২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী মনোয়ার হোসেন মনা ও ৫৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী মোহাম্মদ সাইফুল ইসলাম তরফদার সঙ্গে ছিলেন।

ইশতেহার ঘোষণা মাসউদের : চরমোনাই পীরের সমর্থিত ঢাকা উত্তরের মেয়র প্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ গতকাল নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। জাতীয় প্রেসক্লাবে তিনি ৩০ দফা ইশতেহারে নগরীর উন্নয়নের নানাবিধ পরিকল্পনার কথা বলেন।

তিনি বলেন, ইতিপূর্বে নির্বাচিত মেয়ররা সিটির উন্নয়নে মুখরোচক বহু ওয়াদা দিয়েছেন। বাস্তবে সবই অকার্যকর ও অন্তঃসারশূন্য ফাঁকা বুলিতে পরিণত হয়েছে। তিনি বলেন, প্রয়োজন সৎ, যোগ্য ও আল্লাহভীরু নেতৃত্বের। তিনি ঢাকাকে উন্নত নগরী হিসেবে গড়ে তুলতে ভোটারদের প্রতি তাকে সুুযোগ দেওয়ার আহ্বান জানান।

সর্বশেষ খবর