শনিবার, ২৫ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

আশুলিয়ায় ডাকাতের গুলিতে আহত আইয়ুব আলীর মৃত্যু

আশুলিয়ায় ডাকাতের গুলিতে আহত আইয়ুব আলীর মৃত্যু

টানা চারদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে গেলেন আশুলিয়ায় ডাকাতদের হামলায় গুলিবিদ্ধ আইয়ুব আলী (৫০)। চিকিৎসকদের সব চেষ্টাকে ব্যর্থ করে শুক্রবার (২৪ এপ্রিল) রাতে তিনি মারা যান।

সাহসিকতার সঙ্গে ডাকাতদের প্রতিহত করতে গিয়ে গুলিবিদ্ধ হন আইয়ুব আলী। তিনি আশুলিয়ার কাঠগড়া বাজারে বাংলাদেশ কমার্স ব্যাংকে ডাকাতির ঘটনায় ডাকাতদের হামলায় গুরুতর আহত হয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন।

আইয়ুব আলী স্বপরিবারে কাঠগড়া এলাকায় বাড়ি করে স্থায়ীভাবে বসবাস করতেন। তিনি অবসরপ্রাপ্ত বিডিয়ারের নায়েক ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে ও স্ত্রী রেখে গেছেন।

নিহত আইয়ুবের ছেলে রবিউল ইসলাম বলেন, মসজিদের মাইকে যখন জানানো হয় ব্যাংকে ডাকাত ঢুকেছে। আব্বা তখন দৌঁড়ে আসেন। আমিও পিছু পিছু আসি। এসে দেখি আব্বা গুলিবিদ্ধ। আজ আব্বা মারা গেলেন। আমরা এখন কী করব?

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগের সহযোগী অধ্যাপাক ডা. রেজাউল করিম বলেন, নিহত আইয়ুব আলীর পেটে ও বুকে গুলি করে ডাকাতরা। একটি গুলি তার পেট ছিদ্র করে বেরিয়ে যায়। ঘটনার দিনেই তার পেটে ল্যাপারটোমি অপারেশন করা হয়। কিন্তু বয়স বেশি হওয়ায় তাকে আর বাঁচানো গেল না।

মঙ্গলবার (২১ এপ্রিল) সাভারের আশুলিয়ায় কাঠগড়া বাজারে বাংলাদেশ কমার্স ব্যাংকে গুলি ও বোমা ফাটিয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় আশুলিয়া শাখার কমার্স ব্যাংকের ম্যানেজার, নিরাপত্তারক্ষী, গ্রাহকসহ নিহত হন ৭ জন। স্থানীয়দের গণপিটুনিতে মারা যান আরও এক ডাকাত। আইয়ুব আলীসহ এ ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো ৯।

বিডি-প্রতিদিন/২৫ এপ্রিল ২০১৫/ এস আহমেদ

সর্বশেষ খবর