সোমবার, ২৭ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

দুঃসময় থেকে পরিত্রাণ চায় নগরবাসী : আফরোজা

দুঃসময় থেকে পরিত্রাণ চায় নগরবাসী : আফরোজা

ব্যস্ত দিন কাটিয়েছেন আফরোজা আব্বাস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস বলেছেন, সিটি নির্বাচনের ভোটকেন্দ্রে ভোট কারচুপি করতে দেওয়া হবে না। তিনি বলেন, নগরবাসী দুঃসময় থেকে পরিত্রাণ চায়। নগরবাসী ভোট ডাকাতদের প্রতিরোধ করবে। মিসেস আফরোজা আব্বাস সরকার ও সরকারি দলের সন্ত্রাসীদের হামলা ও ভাঙচুরের তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, এরা বুঝে গেছে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে তাদের ভরাডুবি নিশ্চিত। তাই এখন মরিয়া হয়ে আমাদের কাউন্সিলর প্রার্থীদের গ্রেফতার করছে, আমাদের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করছে পোস্টার ব্যানার, প্রচারণার মাইক ছিনিয়ে নিচ্ছে, হয়রানি করছে। তিনি বলেন, মানুষের ধৈর্যের চূড়ান্ত সীমানাও অতিক্রম করে ফেলেছে সরকার। অত্যাচার নির্যাতনের বিরুদ্ধে অতিষ্ঠ ঢাকাবাসী।

গতকাল শেষ দিনের প্রচারণায় বিভিন্ন স্থানে ভোটারদের সঙ্গে আলাপকালে তিনি এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

টানা ১৮ দিন গণসংযোগ, লিফলেট বিতরণ, ভোটারদের কাছে ভোট ও দোয়া চাওয়ায় ব্যস্ত ছিলেন আফরোজা আব্বাস। তবে প্রচারণার শেষ দিনে গতকাল ব্যস্ততার মধ্যে সময় কাটে তার। দোয়া চাওয়ার জন্য সকাল ৮টার দিকে তিনি চলে যান বরেণ্য আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের পল্টনস্থ বাসায়।

এ সময় মিসেস আফরোজা আব্বাসের সঙ্গে ছিলেন ড্যাব নেতা ডা. রফিকুল ইসলাম। এরপর মিসেস আফরোজা আব্বাস আরামবাগ ও মতিঝিল পাড়ায় গণসংযোগের জন্য বেরিয়ে যান। সকাল ৯টার দিকে মিসেস আফরোজা আব্বাস গণসংযোগ শুরু করে আরামবাগ নট'রডেম কলেজ সংলগ্ন চৌরাস্তা থেকে এ সময় তার সঙ্গে ছিলেন মহিলা দল নেত্রী শিরিন সুলতানা। তাঁতিদল সভাপতি আবুল কালাম আজাদ, জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।

 

সর্বশেষ খবর