শনিবার, ১৬ মে, ২০১৫ ০০:০০ টা

স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা

রংপুরের গঙ্গাচড়া উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা করেছে স্থানীয় দুই বখাটে। বৃহস্পতিবার রাতে তিস্তার চর তালপট্টির একটি বাঁশবাগানে এ ঘটনা ঘটে। ওই ছাত্রীর নাম শাহিনা খাতুন (১৪)। সে উপজেলার মর্ণেয়া ইউনিয়নের চর তালপট্টি গ্রামের দিনমজুর আইয়ুব আলীর মেয়ে। গতকাল দুপুরে লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত দুজনকে আটক করা হয়েছে। বাংলানিউজ।

আইয়ুব আলী জানান, স্থানীয় আনন্দ স্কুলের ছাত্রী তার মেয়ে শাহিনা খাতুনকে (১৪) দীর্ঘদিন থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই গ্রামের শামসুল আলমের ছেলে আবু জার রহমান। এতে রাজি না হওয়ায় তাদের অনুপস্থিতিতে বৃহস্পতিবার রাতে আবু জার একই এলাকার মতিয়ার রহমানের ছেলে নজির হোসেনকে নিয়ে এসে শাহিনার মুখে ওড়না পেঁচিয়ে পাশের একটি বাঁশবাগানে নিয়ে যায়। এরপর দুজন মিলে তাকে ধর্ষণ করে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করে। মা-বাবা রাতে বাড়ি ফিরে শাহিনাকে দেখতে না পেয়ে খুঁজতে থাকেন। এক পর্যায়ে গতকাল দুপুরে বাড়ির পাশে বাঁশবাগানে হাত-পা বাঁধা অবস্থায় শাহিনার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত সন্দেহে আবু জার ও নজিরকে আটক করেছে পুলিশ।

গঙ্গাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মান্নান জানান, শাহিনার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ করে হত্যাসম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

সর্বশেষ খবর