বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০১৫ ০০:০০ টা

ক্যানসার আক্রান্ত স্ত্রীকে হত্যা!

ক্যানসার আক্রান্ত স্ত্রীকে হত্যা!

রাজধানীর মধ্য বাড্ডার বেপারী গলির একটি বাসা থেকে বুধবার রাতে জোহরা খাতুন (৫৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের গলায়, হাতে ও পেটে জখমের চিহ্ন রয়েছে।

স্বজনরা অভিযোগ করছেন, জোহরা দীর্ঘদিন ধরে দূরারোগ্য ক্যানসারে ভুগছিলেন। টাকা ও সম্পত্তির জন্য স্বামী আব্দুল বাসেদ ভাণ্ডারি নিজের স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে।

পুলিশ কর্মকর্তারা বলছেন, ঘটনাটি রহস্যজনক। তবে স্বজনদের অভিযোগের পরিপ্রেক্ষিতে বাসেদ ও তার ছেলে রাসেলকে আটক করা হয়েছে।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এ জলিল বলেন, জহুরা বেগম দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে পোস্ট অফিস গলির বায়তুল সালাম জামে মসজিদের পাশে একটি আধাপাকা টিনসেট বাড়ি থেকে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্বজনরা পুলিশকে খবর দেয়। মধ্যরাতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ওসি আরো জানান, জোহরার ভাই ও বোনরা পুলিশকে বলেছেন- নিহতের গলায় কাটা দাগ, হাতের রগ কাটা, তল পেটে ছুরিকাঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। ক্যানসারে আক্রান্ত জোহরা নিজের হাতে নিজে কিছুই খেতে পারতেন না। তার নাকে নল দিয়ে খাওয়াতে হতো। জোহরার দেখাশুনা তার ভাইরাই করতেন।

এর আগে প্রায় তিনবছর তার ভাইদের কাছেই ছিলেন জোহরা। তার নামে কিছু জমিজমা রয়েছে। সেই জমি থেকেই কিছু অংশ বিক্রি করে তার চিকিৎসা খরচ মেটাচ্ছিলেন ভাইরা। তবে এ টাকা নিহতের স্বামী বা ছেলেদের হাতে দেয়া হতো না। কারণ তার স্বামী মাদকাসক্ত। কয়েকমাস আগেও টাকার জন্য জোহরার গলাটিপে ধরেছিলেন তিনি। এ কারণে স্বজনরা বলছেন, স্বামীই জোহরাকে কুপিয়ে হত্যা করেছে।

এদিকে আটকের পর বাসেদ দাবি করেছেন, তার স্ত্রী আত্মহত্যা করতে পারে। শ্বশুর বাড়ির সম্পত্তি থেকে বঞ্চিত করতে তার বিরুদ্ধে এমন অভিযোগ করা হচ্ছে।

বিডি-প্রতিদিন/ ৩০ জুলাই ১৫/ সালাহ উদ্দীন  
 
 
 
 
 

সর্বশেষ খবর