শনিবার, ১৫ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

শোক দিবসের চাঁদাবাজি ঠেকাতে গরু বিতরণ

বড় ওয়ার্ডে দেওয়া হয় তিনটি করে

শোক দিবস উপলক্ষে চাঁদাবাজি প্রতিরোধ করতে গরু বিতরণ করেছে গাজীপুর মহানগর আওয়ামী লীগ। ৫৭টি ওয়ার্ডের প্রত্যেকটিতে একটি করে গরু দেওয়া হয়েছে। তবে লোকসংখ্যা ও আয়তন বিবেচনায় কোনো কোনোটিতে তিনটি গরুও দেওয়া হয়। গতকাল দুপুরে মালেকের বাড়ি এলাকায় আনুষ্ঠানিকভাবে ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের হাতে গরুগুলো তুলে দেওয়া হয়। মহানগর আওয়ামী লীগ শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান। বক্তৃতা করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি, মো. জাহাঙ্গীর আলম ও অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া প্রমুখ।
মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ড বাস্তবায়নকারীদের বিচার হয়েছে কিন্তু যারা চক্রান্তকারী তাদের বিচার এখনো হয়নি। ইনশা আল্লাহ তাদের বিরুদ্ধেও বঙ্গবন্ধুর রক্তের ও আদর্শের উত্তরাধিকার শেখ হাসিনার সরকার ব্যবস্থা নেবে।
বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়। এতে যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি এবং গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল অংশ নেন। এ ছাড়া গাজীপুর পুলিশ লাইনসে জেলা পুলিশের উদ্যোগে আলোচনা সভা ও খাবার বিতরণ করা হয়। এ সময় মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ খাবার বিতরণ করেন।

সর্বশেষ খবর