শনিবার, ১৪ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

শিশুকে ধর্ষণের পর খুন লাশ বস্তায় ভরে পুকুরে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

শিশুকে ধর্ষণের পর খুন 
লাশ বস্তায় ভরে পুকুরে

নগরীতে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। পুলিশ বস্তাবন্দী অবস্থায় পুকুর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করেছে। গতকাল সকাল ১০টার দিকে নগরের  রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল (ইপিজেড) থানার নারিকেলতলা এলাকায় একটি পুকুর থেকে তানিয়া নামের  শিশুটির লাশ উদ্ধারের পর পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে।

ইপিজেড থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, সুরতহাল প্রতিবেদনে আমরা নিশ্চিত হয়েছি শিশুটিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্নও আছে। এরপর লাশ বস্তায় ভরে পুকুরে ফেলে দেওয়া হয়। এ ঘটনার সঙ্গে কারা জড়িত সেটা আমরা এখনো জানতে পারিনি।

ওসি জানান, তানিয়া নামের শিশুটির মা-বাবা নেত্রকোনার কেন্দুয়ায় তাদের গ্রামের বাড়িতে থাকে। তানিয়া নারিকেলতলা এলাকায় মামার বাসায় থেকে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়ালেখা করে। এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার বিকাল থেকে শিশুটি নিখোঁজ ছিল। বিষয়টি মৌখিকভাবে পুলিশকে জানানো হয়েছিল। গতকাল সকালে পুকুরে একটি বস্তা ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে ওসি জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর