সোমবার, ২৮ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ র‌্যাবের গাড়ি ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে আধিপত্য বিস্তারের জেরে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। নগরীর ভাটারখাল এলাকায় গত শনিবার রাতে এই সংঘর্ষের সময় সিভিল সার্জন ও র‌্যারের মাইক্রোবাসসহ পাঁচটি যানবাহন ভাঙচুরের ঘটনা ঘটে। পরে থানা ও ডিবি পুলিশের যৌথ অভিযান চালিয়ে ১৪টি দেশীয় ধারালো দা-সহ ছাত্রলীগের ১৩ কর্মীকে আটক করেছে। এ ঘটনায় ওই রাতেই কোতোয়ালি থানার এসআই আশুতোষ সরকার বাদী হয়ে দ্রুত বিচার ও অস্ত্র আইনে দুটি মামলা করেছেন বলে জানিয়েছেন ওসি শাখাওয়াত হোসেন।

মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার (গোয়েন্দা) আবু সাঈদ জানান, সদর উপজেলা চরকাউয়া ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম ছবির ছেলে ছাত্রলীগ কর্মী নিলয়কে মারধর  করতে শনিবার রাতে ধারালো অস্ত্র নিয়ে জিলা স্কুলের সামনে যায় একদল কিশোর।

 

 এ সময় রুম্মান নামে একজনকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে পাল্টা-পাল্টি ধাওয়া সংঘর্ষ বাধে। এতে পাঁচজন আহত হন। সংঘর্ষের সময় ঘটনাস্থল অতিক্রম করা জেলা সিভিল সার্জনের জিপ, র‌্যাবের ব্যবহূত মাইক্রোবাস এবং ওষুধ কোম্পানির গাড়িসহ পাঁচটি যানবাহন ভাঙচুর হয়। খবর পেয়ে পুলিশ তাত্ক্ষণিক অভিযান চালিয়ে ১৪টি ধারালো অস্ত্রসহ মো. হাসান, রেজওয়ান পারভেজ, সাদ্দাম আকন, কামরুল হাসান, রাকিব, আবিদ ইসলাম, আলিফ খান, আল আমিন, সোলায়মান, আদিত অনীক, শুভ, রোমান এবং সালমান রহমানকে আটক করে।

পুলিশের দায়েরকৃত দুটি মামলায় আটক ১৩ জনকেই আসামি করা হয়েছে। গতকাল তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান মেট্রোপলিটন পুলিশের এই মুখপাত্র।

সর্বশেষ খবর