বুধবার, ২ মার্চ, ২০১৬ ০০:০০ টা

নিরাপত্তা রক্ষীকে পেটাল ছাত্রলীগ

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (চউক) নিরাপত্তা রক্ষীকে মারধর, ভাঙচুর এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল কর্মীকে পেটাল ছাত্রলীগ। নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম জানান, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (চউক) নিরাপত্তারর্ক্ষীকে মারধর ও নিরাপত্তা তত্ত্বাবধায়কের কক্ষ ভাঙচুর করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। গতকাল বিকালে লালদীঘির মাঠে যুব সমাবেশে যাওয়ার প্রস্তুতি নেওয়ার সময় কোতোয়ালি মোড়ে চউক ভবনের সামনে এ ঘটনা ঘটে। এ সময় নিরাপত্তা কর্মী মাহফুজ ও উত্পল আহত হন বলে জানান চউক সদস্য ও স্থানীয় পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জানান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক ছাত্রদল কর্মীকে পিটিয়েছে শহীদ রফিক-জব্বার হল শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। গতকাল দুপুরে বিশ্ববিদ্যালয়ের বটতলা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন গোলাম সারওয়ার তুহিন (ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগ, ৪১তম ব্যাচ)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তুহিন গতকাল দুপুরে বটতলায় খাবার খেতে গেলে বিশ্ববিদ্যালয়ের ৪১তম ব্যাচের ছাত্র কামরুল হাসান, নাজিউল হাসান পিয়াল এবং ৪২তম ব্যাচের আশিকুর রহমান, রাশেদ খান মেনন, শামীম আহমেদ ও শরীফ হোসেন লস্করসহ ৭-৮ জন ছাত্রলীগ কর্মী বাঁশ ও লাঠি দিয়ে তাকে ব্যাপক মারধর করে। তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। এদিকে মারধরকারী ছাত্রলীগ কর্মীরা শহীদ রফিক-জব্বার হল শাখা ছাত্রলীগের সভাপতি নওশাদ আলম অনীকের অনুসারী বলে জানা গেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর