সোমবার, ২৫ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

ইসি জনগণকে বায়োস্কোপ দেখাচ্ছে : নোমান

নিজস্ব প্রতিবেদক

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, নির্বাচন কমিশন (ইসি) নির্বাচনের নামে জনগণকে বায়োস্কোপ দেখাচ্ছে। তিনি বলেন, তৃতীয় ধাপের ইউপি নির্বাচনেও প্রতিটি কেন্দ্রে বন্দুকযুদ্ধ হয়েছে। গতকাল জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী জিয়া সমাজ কল্যাণ পরিষদ আয়োজিত ‘সিনিয়র সাংবাদিক শফিক রেহমান, মাহমুদুর রহমান ও শওকত মাহমুদসহ সকল নেতৃবৃন্দের মুক্তি’ শীর্ষক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

সভায় আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক এম গিয়াস উদ্দিন খোকন সভাপতিত্ব করেন। এ ছাড়া জাতীয়তাবাদী  দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান মনির প্রমুখ উপস্থিত ছিলেন।

‘প্রথম ও দ্বিতীয় দফার চেয়ে তৃতীয় দফা ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে’ প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদের এমন বক্তব্যের সমালোচনা করে নোমান বলেন, নির্বাচন কমিশনারের এমন বক্তব্যে খুব লজ্জা পেয়েছি। কিন্তু তিনি কি লজ্জা পেয়েছেন?

বিএনপির এই নেতা বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে জাতীয় নির্বাচনের দিকে এগিয়ে যাব। তবে ক্ষমতাসীনরা আমাদের আঘাত করলে, আমরাও পাল্টা আঘাত করব। বিএনপিকে বুলেটের চেয়ে শক্তিশালী ব্যালট প্রয়োগ করে সরকারের প্রতিটি ষড়যন্ত্রের জবাব দিতে হবে।

সর্বশেষ খবর