বৃহস্পতিবার, ২৬ মে, ২০১৬ ০০:০০ টা

নূর হোসেনের বিরুদ্ধে আরও দুই মামলার সাক্ষ্যগ্রহণ শুরু

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নূর হোসেনের বিরুদ্ধে আরও দুই মামলার সাক্ষ্যগ্রহণ শুরু

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনের বিরুদ্ধে দায়ের হওয়া আরও ২টি মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। গতকাল নূর হোসেনসহ অন্য আসামিদের উপস্থিতিতে ২ মামলার বাদী নারায়ণগঞ্জের

অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক কামরুন নাহারের আদালতে সাক্ষ্য প্রদান করেন। যে ২ মামলার সাক্ষ্য গ্রহণ করা হয়েছে তার একটি চাঁদাবাজি ও অপরটি অস্ত্র আইনে দায়ের হওয়া। সাক্ষ্য গ্রহণ শেষে এ দুটি মামলাসহ আরও ৬টি মামলায় আগামী ৩ আগস্ট পরবর্তী সাক্ষ্য গ্রহণ ও শুনানির তারিখ ধার্য করেছেন বিচারক।

গতকাল সকালে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ঢাকার কাশিমপুর কারাগার থেকে নূর হোসেনকে নারায়ণগঞ্জ আদালতে হাজির করা হয়। পরে সাক্ষ্য ও জেরা শেষে পুনরায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে কাশিমপুর কারাগারে প্রেরণ করা হয়।

সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট জাসমিন আহমেদ বলেন, আদালতে নূর হোসেনের বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজির অভিযোগে দায়ের হওয়া দুটি মামলার বাদীদের সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে আদালত আগামী ৩ আগস্ট পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন। চাঁদাবাজির মামলার বাদী ইকবাল হোসেন ও অস্ত্র আইনের মামলার বাদী সিদ্ধিরগঞ্জ থানার সাবেক এসআই সাখাওয়াত হোসেন আদালতে সাক্ষ্য দিয়েছেন।

সর্বশেষ খবর