শনিবার, ৬ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

মাদকসম্রাটের বাড়িতে অভিযান, অস্ত্র উদ্ধার

ব্লক রেইডে গ্রেফতার ৭৭

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ফটিকছড়ি উপজেলার নাজিরহাটের পূর্ব ফরহাদাবাদে শফিউল আজমের দোতলা বাড়িতে অভিযান চালিয়ে বিপুল মাদকদ্রব্য ও অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এ সময় তিনজনকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার রাতভর এ অভিযান চালানো হয়। তবে শফিউল আজমকে গ্রেফতার করা যায়নি। গ্রেফতারকৃতরা হলেন হাটহাজারী উপজেলার কাটিরহাট এলাকার মন্নান মিয়া (৩৩), ফটিকছড়ির কুম্বারপাড়া বড়বাড়ী এলাকার রাশেদ (১৫) ও শফিউল আজমের স্ত্রী সাজু আকতার (৩৮)। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে আছে দুটি দেশি এলজি, একটি একনলা বন্দুক, একটি কাটা রাইফেল, একটি এয়ারগান, দুটি রিভলবারসদৃশ গ্যাসলাইট, ১০টি কার্তুজ, ২ রাউন্ড গুলি, একটি চাপাতি ও তিনটি ছোরা। মাদকদ্রব্যের মধ্যে আছে ৪০০ পিস ইয়াবা, ৯ কেজি গাঁজা, তিন বোতল ফেনসিডিল, দুটি মোবাইল ফোন সেট ও মাদকদ্রব্য বিক্রির ৪৭ হাজার ২৬৫ টাকা। গতকাল বিকালে পুলিশ সুপার নুরে আলম মিনা তার কার্যালয়ের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযানের বর্ণনা দেন। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার নুরে আলম মিনা বলেন, বিপুল পরিমাণ মাদকদ্রব্য জমা আছে এমন খবরের ভিত্তিতে পুলিশ মাদকসম্রাট হিসেবে খ্যাত শফিউল আজমের বাসায় অভিযান চালায়। তবে সেখান থেকে মাদকের সঙ্গে বিপুল অস্ত্রও উদ্ধার করা হয়।

এদিকে অপরাধীদের গ্রেফতারে চট্টগ্রামে শুরু হয়েছে ‘ব্লক রেইড’। বৃহস্পতিবার রাতে সীতাকুণ্ড ও সাতকানিয়ায় পরিচালিত অভিযানে ৭৭ জনকে গ্রেফতার করা হয়। গতকাল বিকালে পুলিশ সুপার নুরে আলম মিনা তার কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, গত বৃহস্পতিবার রাতভর সাতকানিয়া উপজেলায় অতিরিক্ত পুলিশ সুপারের (দক্ষিণ) নেতৃত্বে সহকারী পুলিশ সুপার, সাতকানিয়া সার্কেল এএসপি এবং ওসিসহ পুলিশ সদস্যরা থানার পৌর এলাকার বিভিন্ন স্থানে ‘ব্লক রেইড’ পরিচালনা করেন।

সর্বশেষ খবর