বুধবার, ২৫ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

বাজারে আসছে বসুন্ধরার কয়েল ও ডায়াপার

নিজস্ব প্রতিবেদক

বাজারে আসছে বসুন্ধরার কয়েল ও ডায়াপার

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় গতকাল বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের বার্ষিক পরিবেশক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান —বাংলাদেশ প্রতিদিন

দেশের শীর্ষ শিল্পোদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান বলেছেন, বিশেষ ধরনের ডায়াপার (প্যান্ট) ও মশার কয়েল নিয়ে আসছে বসুন্ধরা।

গতকাল রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের বার্ষিক পরিবেশক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা দেন তিনি। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান ও উপব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে বছরের সেরা পরিবেশকদের পুরস্কৃত করা হয়।

সম্মেলনে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান পরিবেশকদের সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে আগামী দিনে আরও সুসংহতভাবে কাজ করার ও সামনে এগিয়ে নেওয়ার জন্য দিকনির্দেশনা দেন। এ সময় তিনি পরিবেশকদের উদ্দেশে বলেন, ২০১৭ সালে লক্ষ্যমাত্রা পূরণের ওপর বিশেষ নগদ সুবিধা (ইনসেনটিভ) দেওয়া হবে। এ ছাড়া বসুন্ধরা গ্রুপ শিগগিরই বাজারে মশার কয়েল ও ডায়াপার (প্যান্ট) নিয়ে আসছে বলেও জানান তিনি। নির্বাহী পরিচালক (মার্কেটিং) মো. মাসুদুজ্জামান বলেন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে আজকের এ বার্ষিক সম্মেলন। তিনি বলেন, ‘গত বছর খুব বেশি একটা ভালো লক্ষ্যমাত্রা অর্জন করা না গেলেও বেশকিছু ক্ষেত্রে আমাদের সফলতা রয়েছে।’ তিনি আরও বলেন, বাজারে বসুন্ধরা গ্রুপের বেশ ভালো সুনাম রয়েছে। চাহিদাও আছে। কিন্তু যেসব এলাকায় এখনো সরবরাহ নিশ্চিত করা যায়নি, সেসব অঞ্চলে সরবরাহ নিশ্চিত করতে হবে।

সর্বশেষ খবর