বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা

কমিটি নিয়ে বিএনপিতে উত্তাপ

নিজস্ব প্রতিবেদক, খুলনা

কেন্দ্র ঘোষিত নতুন জেলা কমিটি নিয়ে খুলনা বিএনপিতে ফের উত্তাপ দেখা দিয়েছে। ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক আমির এজাজ খানকে অপসারণ দাবিতে বিক্ষোভ সমাবেশ, দলীয় কার্যালয়ে তালা ও কুশপুত্তলিকা দাহ করেছে ক্ষুব্ধ নেতা-কর্মীরা। গতকাল সকালে মহানগরীর কেডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে কর্মসূচি পালিত হয়।

জানা গেছে, এসএম শফিকুল আলম মনা সভাপতি ও আমির এজাজ খানকে সাধারণ সম্পাদক করে সোমবার খুলনা জেলা বিএনপির আংশিক কমিটি ঘোষণা করা হয়। তবে এই কমিটিকে প্রত্যাখ্যান করে একদিন পরেই বিক্ষোভ সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ করা হয়। দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন সদ্য বিলুপ্ত জেলা বিএনপির সহ-সভাপতি জুলফিকার আলী জুলু ও প্রচার সম্পাদক এসএম মনিরুল হাসান বাপ্পি।

২০০৯ সালে জেলা বিএনপির কমিটি ঘোষণা করা হয়। এর সাত বছর পর সোমবার নতুন এই কমিটি ঘোষণা করে কেন্দ্র। জেলা বিএনপির সভাপতি এসএম শফিকুল আলম মনা বলেন, বিএনপি একটি বড় দল। নেতৃত্ব বাছাই ও কমিটি নিয়ে এ ধরনের ঘটনা ঘটেছে। এর আগে খুলনা মহানগর বিএনপির ৬ নেতা-কর্মীকে বহিষ্কারের ঘটনায় মহানগর, থানা ও ওয়ার্ড পর্যায়ের সব সম্মেলন স্থগিত ঘোষণা করে কেন্দ্রীয় বিএনপি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর