শুক্রবার, ১৬ জুন, ২০১৭ ০০:০০ টা

সিলেট খুলনা ও গাজীপুরে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল

প্রতিদিন ডেস্ক

দেশের অন্যতম বৃহৎ সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্টের আয়োজনে গতকাল সিলেট, খুলনা ও গাজীপুরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নিজস্ব প্রতিবেদক, সিলেট জানান, সিলেটের বিয়ানীবাজার উপজেলায় দেশের অন্যতম বৃহৎ সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সন্ধ্যায় বসুন্ধরা সিমেন্টের পরিবেশক ও রিটেইলারদের অংশগ্রহণে বিয়ানীবাজার পৌরশহরের রয়েল স্পাইসি রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের সিলেট ডিভিশন সেলস ম্যানেজার মনিরুল ইসলাম।

এছাড়াও বিয়ানীবাজার উপজেলা ডিস্ট্রিবিউটর খাইরুল আলম শামিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিলেটের এরিয়ার ম্যানেজার পিয়াস দাস, পিএসসি মো. শাওন ইসলাম, সেলস অ্যান্ড এক্সিকিউটিভ মো. কামরুজ্জামান প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সঠিক মান ও আস্থা নিয়ে আজ সারা দেশে ভোক্তার দোরগোড়ায় বসুন্ধরা সিমেন্ট পৌঁছে গেছে। এ কৃতিত্ব শুধু আমাদের একার নয়, আমাদের সম্মানিত পরিবেশক ও রিটেইলারদের অবদান অনেক বেশি। আগামী দিনগুলোতে বসুন্ধরা সিমেন্ট সহজলভ্যতা ও ভোক্তাদের আস্থা ধরে রাখাই হবে আমাদের প্রধান লক্ষ্য।

নিজস্ব প্রতিবেদক, খুলনা জানান, খুলনায় ভ্রাতৃত্বের উদযাপনে বসুন্ধরা সিমেন্টের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল নগরীর অভিজাত ইউনাইটেড ক্লাবে ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন কোম্পানির হেড অব ডিভিশন (অ্যাকাউন্ট অ্যান্ড ফাইন্যান্স) মো. রবিউল ইসলাম। উপস্থিত ছিলেন জিএম মেজর (অব.) শাকির আহমেদ, এজিএম মো. আলমগীর কবির, প্রধান প্রকৌশলী (মংলা প্লান্ট) এসএম আবুল হোসেন, ডিএসএম (সেলস) মো. জিয়াউর রহমান,  এএসএম (সেলস) মো. গাজ্জালি হোসেন। এতে ৩০০ জন সিমেন্ট ব্যবসায়ী ও পরিবেশক উপস্থিত ছিলেন। এদিকে রাজধানীর উপকণ্ঠ গাজীপুরে দেশের অন্যতম বৃহৎ সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্টের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বসুন্ধরা সিমেন্টের পরিবেশক ও রিটেইলারদের অংশগ্রহণে গাজীপুর সদর উপজেলার শিরিরচালা (নতুন বাজার) এলাকায় পড়শী বাড়ী রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহের ডিভিশনাল সেলস ইনচার্জ মো. আতিকুর রহমান। সভাপতিত্ব করেন শ্রীপুরের আঞ্চলিক পরিবেশক মেসার্স ইউরো বিল্ডার্সের স্বত্বাধিকারী মো. আবদুল বাকী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের পরিবেশক আবদুল্লাহ আল আমিন, রফিকুল ইসলাম বাবলু, বসুন্ধরা সিমেন্টের গাজীপুরের এরিয়া সেলস ম্যানেজার মো. জাহাঙ্গীর হোসাইন প্রমুখ। ইফতার ও দোয়া মাহফিলে গাজীপুর জেলার মাওনা, শ্রীপুর, কাপাসিয়াসহ আশপাশের দেড় শতাধিক পরিবেশক ও রিটেইলার অংশ নেন। প্রধান অতিথি বলেন, সঠিক মান আস্থা নিয়ে আজ সারা দেশে ভোক্তার দোরগোড়ায় বসুন্ধরা সিমেন্ট পৌঁছে গেছে। এ কৃতিত্ব শুধু আমাদের একার নয়, সম্মানিত পরিবেশক ও রিটেইলারদের অবদান অনেক বেশি। তিনি বলেন, আগামী দিনগুলোতে বসুন্ধরা সিমেন্ট সহজলভ্যতা ও ভোক্তাদের আস্থা ধরে রাখাই হবে আমাদের প্রধান লক্ষ্য। দোয়া মাহফিলে পরিবেশক, রিটেইলার, বসুন্ধরা সিমেন্ট, বসুন্ধরা গ্রুপ এবং দেশের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করা হয়।

সর্বশেষ খবর