বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭ ০০:০০ টা

পদ হারালেন জ্যাঠাবিরোধী জাপা নেতা আসিফ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

আপন জ্যাঠা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় দলের রংপুর জেলা কমিটির সদস্য সচিবের পদ হারালেন ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ। মঙ্গলবার আগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির আহ্বায়ক দলের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙা। এরশাদের প্রেস সচিব সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিকে এ তথ্য জানানো হয়। দলীয় সূত্রে জানা গেছে, গত ১৮ মার্চ মহানগর জাতীয় পার্টির সম্মেলনে মোস্তাফিজার রহমান মোস্তফাকে সভাপতি করে রংপুর সিটি করপোরেশনের আগামী নির্বাচনে মেয়র পদে তাকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা দেন এরশাদ। রংপুর সফরে এলেই এরশাদ বিভিন্ন সভা-সমাবেশে মেয়র পদে মোস্তফাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দলের নেতা-কর্মীদেরও নির্দেশ দেন। কিন্তু গত ১৪ জুন আসিফ নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে নিজেকে জাতীয় পার্টির মেয়র প্রার্থী ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে আসিফ অভিযোগ করেছিলেন, সুবিধাভোগীরা জাতীয় পার্টিকে নিয়ে ষড়যন্ত্র করছে। জাতীয় পার্টির লাগাম এখন এরশাদের হাতে নেই। রংপুরের হাজার হাজার নেতা-কর্মী ও সাধারণ জনগণ হতাশ। পার্টির চেয়ারম্যানের সঙ্গে সুবিধাভোগীদের পুনরায় সখ্য গড়ে ওঠায় জনমনে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি করছে। নিজেকে মেয়র পদে প্রার্থী ঘোষণার ছয় দিনের মাথায় জেলা জাতীয় পার্টির কমিটি বিলুপ্ত করেন এরশাদ।

এ বিষয়ে জানতে চাইলে হোসেন মকবুল শাহরিয়ার আসিফ বলেন, আমি জানতাম এ ধরনের ঘটনা ঘটবে। মানসিকভাবে প্রস্তুতিও ছিল। তবে কমিটিতে না থাকলেও মাঠ ছাড়ব না।

সর্বশেষ খবর