শুক্রবার, ৩০ জুন, ২০১৭ ০০:০০ টা
স্কুলে মদের আসর

প্রধান শিক্ষকসহ ৫ জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর তানোরে স্কুলের অফিস ঘরে মদপানের সময় প্রধান শিক্ষকসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করা হয়। পরে বিকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা শওকাত আলী প্রধান শিক্ষকসহ পাঁচজনকে তিনমাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন— উপজেলার কামারগাঁ ইউনিয়নের ছাঐড় নিম্নমাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তানোর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সুলতান আহম্মেদ, একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক বুলবুল আহম্মেদ, বারোঘরিয়া গ্রামের দলিল লেখক শাহ আলম, ঢাকা সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক মোস্তাফিজুর রহমান ও হাতিশাইল গ্রামের সাবেক সেনা সদস্য দূরুল হুদা।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, দুপুরের পর প্রধান শিক্ষক তার বন্ধুদের নিয়ে অফিস ঘরে বসে দেশি ও বিদেশি মদের আসর বসান। এ অবস্থায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সেখানে হানা দিয়ে তাদের হাতেনাতে আটক করে। এরপর তাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকের কাছে আটককৃতরা চোলাই মদ পানের দায় স্বীকার করলে চিকিৎসক পরীক্ষা সনদ দেন। পরে থানা পুলিশ আটককৃত পাঁচজনকে উপজেলা নির্বাহী অফিসার শওকত আলীর কার্যালয়ে হাজির করে। এ সময় নির্বাহী অফিসার তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে তিন মাসের করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন। ওসি জানান, দণ্ডপ্রাপ্তদের বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর