বুধবার, ৫ জুলাই, ২০১৭ ০০:০০ টা

রাজধানীতে দুই নারী ধর্ষিত

অস্বাভাবিক মৃত্যু দুজনের

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ডেমরায় এক তরুণী ও কাফরুলে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। গতকাল ভোরে ওই দুজনকে ঢাকা মেডিকেলে ভর্তি করে পুলিশ। ডেমরায় ধর্ষণের শিকার তরুণী জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার মোড়াপাড়া রাসেলপার্ক এলাকার রেজাউল করিম তাদের পূর্ব পরিচিত। এ সুবাদে তাদের ডেমরার বাসায় আসত রেজাউল। গত ৯ মাস ধরে সে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে আসছে। গত সোমবার রাতেও রেজাউল তাদের বাসায় এসে জোরপূর্বক ধর্ষণ করে। বাধা দিলে রেজাউল ওই তরুণীকে মারধর করে। একপর্যায়ে বঁটি দিয়ে আঘাত করে রেজাউল পালিয়ে যায়। এ ঘটনায় তিনি ডেমরা থানায় মামলা করেছেন।

এদিকে, কাফরুলের পূর্ব শেওড়াপাড়ায় খালাতো ভাইয়ের হাতে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। সোমবার ওই কিশোরীর কাফরুল থানায় মামলা করলে অভিযুক্ত রবিকে গ্রেফতার করা হয়। কাফরুল থানার এসআই ইউসুফ আলী জানান, ১৪ বছর বয়সী ওই কিশোরী ও অভিযুক্ত যুবক খালাতো ভাইবোন। তারা পাশাপাশি বাসায় থাকেন। ওই কিশোরীর অভিযোগ রবি তাকে গত ৩০ জুন জোরপূর্বক ধর্ষণ করেছে। দুজনের অস্বাভাবিক মৃত্যু : রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতরা হলেন—গুলিস্তানে ট্রাক চাপায় রূপম চৌধুরী ওরফে ওয়ালিউল্লাহ (৩৮) ও গেন্ডারিয়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবক (২৫)। ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ।

পল্টন থানার এসআই জাহিদুল ইসলাম জানান, সোমবার রাত পৌনে ১টায় রূপম গুলিস্তানের ৯ নম্বর বঙ্গবন্ধু এভিনিউর সামনের রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি ট্রাক তাকে চাপা দেয়। এরপর একে একে ৩/৪টি গাড়ি তার ওপর দিয়ে চলে যায়। এতে রূপম ঘটনাস্থলেই মারা যায়।

সর্বশেষ খবর