বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭ ০০:০০ টা

মেডিকেল ছাত্রীর ঝুলন্ত লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরা থেকে হাবিবা কুলসুম খুশি (২০) নামে এক মেডিকেল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উত্তরার সেক্টর-৯, রোড-২ এর ৩১ নম্বর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। জানা গেছে, উত্তরা আধুনিক মেডিকেল কলেজের ছাত্রী খুশি প্রথম সেমিস্টারে পড়তেন। খুশির এক সহপাঠী জানান, খুশি ছিল সব সময় হাসিখুশি। সে অনেক মেধাবীও ছিল। এক মাস আগে আমাদের প্রথম সেমিস্টার পরীক্ষা হয়। শারীরিক অসুস্থতার কারণে প্রথম সেমিস্টার পরীক্ষা দিতে পারেনি খুশি। এরপর থেকে তার মধ্যে কিছুটা হতাশা ছিল। খুশির মামা আউয়াল হোসেন জানান, গতকাল তার বাবা আবদুল হাকিম বাসার বাইরে ছিলেন। মা ছিলেন অন্য একটি রুম। এরই ফাঁকে সে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। গতকাল দুপুরে ঢামেক মর্গে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। গ্রামের বাড়ি নওগাঁ সদরের পাহাড়পুরে তাকে দাফন করার কথা।

পরিবারের বরাত দিয়ে উত্তরা পশ্চিম থানার এসআই আনোয়ার হোসেন জানায়, খুশি প্রথম সেমিস্টার পরীক্ষা দিতে না পেরে হতাশায় ভুগছিল। দ্বিতীয় সেমিস্টার পরীক্ষারও প্রস্তুতি চলছিল। এরই মধ্যে গতকাল সে আত্মহত্যা করে।

শীতলক্ষ্যায় ডুবে দুই কলেজ শিক্ষার্থীর মৃত্যু গতকাল দুপুরে ডেমরার সারুলিয়া ঘাটে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তেজগাঁওয়ের সরকারি বিজ্ঞান কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তারা হলেন একাদশ শ্রেণির শিক্ষার্থী তানজিম (১৭) ও মিজান (১৭)। জানা গেছে, তানজিমের বাবার নাম আবদুল হাই। তারা শনিরআখড়ার জিয়া সরণি রোডের জাপানি বাজারে থাকেন। মিজানের বাবার নাম হাবিব মিয়া। তারা ডেমরা স্টাফ কোয়ার্টারে থাকেন।

সর্বশেষ খবর