বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭ ০০:০০ টা

বঙ্গবন্ধু মেডিকেলের দেয়ালধসে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের দেয়ালধসে গতকাল পারভিন আক্তার (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।  একই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীসহ চারজন আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ওই নারী নাখালপাড়া থেকে হাসপাতালে চিকিৎসাধীন তার ভাইকে দেখতে এসেছিলেন।

 

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, গতকাল বিকালের এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীসহ পাঁচজন আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়েছে। তিনি আরও বলেন, কয়েকদিন থেকে হোটেল ইন্টারকন্টিনেন্টালের (সাবেক শেরাটন হোটেল) বিপরীত দিকে মেইন রোডের ওই সাইটে সংস্কারের কাজ চলছিল। বৃষ্টির কারণে হঠাৎ করে ওই দেয়াল ধসে পড়ে।

আহত ছাত্রী আনতারা জানান, তিনি অফিস শেষ করে বাসায় ফিরছিলেন। হঠাৎ করে দেয়াল ধসে পড়ে। দেয়ালের নিচে তার পা পড়ে ভেঙে গেছে। আহত আনসার সদস্য রাহুল বিশ্বাস জানান, শাহবাগের দিকে যাওয়ার সময় হঠাৎ করে দেয়াল ধসে পড়লে তার শরীরের নিচের অংশ চাপা পড়ে। এতে তিনি পায়ে ও কোমরে আঘাত পেয়েছেন। আনসার সদস্য ফারুক আহম্মেদ জানান, তিনি অফিসের উদ্দেশ্যে ব্যারাক থেকে আসছিলেন। দেয়ালধসে তিনি পা, হাত ও কোমরে আঘাত পেয়েছেন। এছাড়া দেয়ালধসে গুরুতর আহত পুলিশের বিশেষ শাখার (এসবি) এসআই জাহিদুল ইসলামকে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ খবর