রবিবার, ৩০ জুলাই, ২০১৭ ০০:০০ টা

গাজীপুরে আওয়ামী লীগের জনসভা স্থগিত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে মাস্টার্সের পরীক্ষার্থীদের স্বার্থ বিবেচনায় নিয়ে জেলা আওয়ামী লীগের পূর্ব ঘোষিত গতকালের জনসভা স্থগিত করা হয়। সংশ্লিষ্টরা জানান, কেন্দ্রীয় নির্দেশে জনসভাটি স্থগিত করা হয়।

এদিকে নেতা-কর্মী সূত্রে জানা গেছে, জনসভার সব প্রস্তুতি সম্পন্ন হওয়ার পর সভা শুরুর মাত্র আড়াই ঘণ্টা আগে বেলা সাড়ে ১১টার দিকে জনসভা স্থগিতের বিষয়টি তারা জানতে পারেন। তারা জানান, জনসভা অনুষ্ঠানের জন্য গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকার ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছিল। দুপুর ২টায় এ জনসভা শুরু হওয়ার কথা ছিল। জনসভায় অংশ নিতে সকাল ১০টার পর থেকেই বিভিন্ন স্থান হতে নেতা-কর্মীরা সভাস্থল ও আশপাশের এলাকায় এসে জড়ো হতে শুরু করেন। এ সময় বেলা সাড়ে ১১টার দিকে দলীয় নেতা-কর্মীরা জনসভা স্থগিতের বিষয়টি জানতে পারেন এবং দুপুর পর্যন্ত অপেক্ষার পর তারা এলাকা ত্যাগ করতে শুরু করেন।

 গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠানের কথা ওই কলেজ কেন্দ্রে। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা বিষয়টি জেনে পরীক্ষার্থীদের স্বার্থ বিবেচনায় নিয়ে জনসভাটি স্থগিতের নির্দেশ দিয়েছেন। পরে যে কোনো সুবিধামতো সময়ে জনসভার আয়োজন করা হবে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

এদিকে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক জেরিনা সুলতানা জানান, জনসভার কারণে ১ হাজার ৬০০ পরীক্ষার্থীর ভেন্যু পরিবর্তন করে চান্দনা চৌরাস্তা এলাকার কয়েকটি কলেজে স্থানান্তর করা হয়। জনসভা স্থগিত হলেও ওইসব ভেন্যুতেই গতকালের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর