শিরোনাম
বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

চট্টগ্রামে দিনদুপুরে সাত লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে দিনদুপুরে ব্যবসায়ীর সাত লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সুশীল বড়ুয়া নামে একজন গুরুতর আহত হয়েছেন। পরে পুলিশ ছিনতাইকারীদের ধাওয়া দিয়ে সাড়ে তিন লাখ টাকা উদ্ধার করেছে। গতকাল দুপুরে নগরীর কোতোয়ালি থানাধীন আছাদগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আছাদগঞ্জের শুঁটকি ব্যবসায়ী মুসা সওদাগরের প্রতিষ্ঠানের দুই কর্মচারী সাত লাখ টাকা নিয়ে ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন। পথে ছিনতাইকারীরা অস্ত্রের মুখে ওই দুই কর্মচারীকে কুপিয়ে ও মারধর করে টাকার ব্যাগ ছিনিয়ে দ্রুত চকবাজারের দিকে পালিয়ে যায়। ছিনতাইয়ের ঘটনাটি একজন মোটরসাইকেল আরোহী দেখে তাদের অনুসরণ করেন। তা বুঝতে পেরে ছিনতাইকারীরা বেপরোয়া গতিতে সিএনজি অটোটি চালাতে থাকে।

চকবাজার থানার সামনে দিয়ে যাওয়ার সময় অটোরিকশাটি একটি রিকশাকে ধাক্কা মেরে না থামিয়ে দ্রুতবেগে চালাতে থাকে। এ অবস্থায় চকবাজার থানার এএসআই নাজিম অটোটিকে থামাতে বলেন। কিন্তু তা না থামায় নাজিমের সন্দেহ হয়। তিনি মোটরসাইকেল নিয়ে অটোটি অনুসরণ করেন। ছিনতাইকারীরা পুলিশ দেখে অটোটি ফেলে চট্টেশ্বরীতে সিজিএস স্কুলের পাশের পাহাড়ে উঠে পড়ে। পুলিশ গিয়ে ওই পাহাড়ে অভিযান চালায়। পুলিশ দেখে ছিনতাইকারীরা পুলিশের দিকে ব্যাগ ছুড়ে মেরে পালিয়ে যায়। ওই ব্যাগ খুলে সাড়ে তিন লাখ টাকা পায় পুলিশ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর