শনিবার, ১৪ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

‘বিনা পানিতে গিলে ফেলেছে সরকার’

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ইসলামী আন্দোলনের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, প্রধান বিচারপতিকে আওয়ামী লীগ সরকার বিনা পানিতে গিলে ফেলেছে। গোটা দুনিয়াতে এই ধরনের ইতিহাস নেই। এ ধরনের ঘটনা এটাই প্রথম। এই ইতিহাস আওয়ামী লীগ সরকার সৃষ্টি করেছে।

গতকাল নারায়ণগঞ্জ শহরের বালুরমাঠে ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে তিনি এ কথা বলেন। ফয়জুল করীম আরও বলেন, আমরা খালেদা জিয়ার পক্ষপাতিত্ব কোনোদিন করিনি, কখনোই করব না। আমাদের স্লোগান হলো নো আওয়ামী লীগ নো বিএনপি। খালেদা জিয়াকে আমরা যোগ্য নেতা হিসেবে মানি নাই, মানবও না। তিনি উল্লেখ করেন, জামায়াত ইসলামীকে আমরা ইসলামিক দল বলে মনে করি না। কলরবের নামে ভুয়া নিবন্ধন নেওয়ার অভিযোগ : ইসলামী আন্দোলনের সহযোগী সংগীত সংগঠন ‘কলরব’ এর নামে সংস্কৃৃতি মন্ত্রণালয়ের সচিবের স্বাক্ষর জাল করে আবু সুফিয়ান নামের সাবেক এক সদস্য আরেকটি কলরব প্রতিষ্ঠা করেছেন বলে অভিযোগ করেছেন কলরবের প্রধান পরিচালক রশিদ আহমাদ ফেরদৌস। গতকাল কলরবের বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতারণামূলক সংগঠনের সনদে সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিবের জাল স্বাক্ষরের পাশাপাশি ০৯-৭২৫৩ সংখ্যার নাম্বারটি নিবন্ধন নাম্বার হিসেবে দেখানো হয়েছে যা সম্পূর্ণ ভুয়া।

সুফিয়ান কলরবের ২০১৫-১৬ সেশনের যুগ্ম নির্বাহী পরিচালকের দায়িত্বে ছিলেন। শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডের অভিযোগে গত বছরের ৫ নভেম্বর তাকে বহিষ্কার করা হয়।

সর্বশেষ খবর